October 27, 2024

রাজ্য সরকারকে বিভিন্ন ক্ষেত্রে বঞ্চনার প্রতিবাদে শাসক দলের অবস্থান বিক্ষোভ-

1 min read

রাজ্য সরকারকে বিভিন্ন ক্ষেত্রে বঞ্চনার প্রতিবাদে শাসক দলের অবস্থান বিক্ষোভ

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ১৪,সেপ্টেম্বর:ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে কেন্দ্রীয় সরকার যেভাবে বাংলাকে বঞ্চনা করেছে এবং গরীব মানুষকে বঞ্চিত করেছে প্রতারিত করেছে তা খুবই দুঃখজনক ঘটনা। এমনটা হওয়া কখনো কাম্য ছিল না।

আজ উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ এর ধনকৈল মরে শহর ও ব্লক তৃণমূল কংগ্রেসের ডাকে এক অবস্থান-বিক্ষোভ এমনটাই অভিযোগ করল তৃণমূল কংগ্রেস নেতা তথা জেলা পরিষদের কমেন্টর অসীম ঘোষ।

তিনি বলেন বাংলায় যখন আম্ফান এর মতন ভয়াবহ ঘূর্ণিঝড় আঘাত হেনে সবকিছু তছনছ করে দিয়েছিল তখন প্রধানমন্ত্রী এসেছিলেন বাংলায় এবং হেলিকপ্টারে রাজ্যের মুখ্যমন্ত্রী কে নিয়ে সে সমস্ত জায়গা পরিদর্শন করেছিলেন। সেখানকার ভয়াবহতা দেখে তিনি আশ্চর্য হয়ে বাংলাকে পর্যাপ্ত ক্ষতিগ্রস্ত দেওয়ার আশ্বাস দিয়েছিলেন।

কিন্তু কাজের কাজ কিছুই হয়নি বাংলা আগেও যেমন ভাবে বঞ্চিত ছিল এখনো তেমন ভাবেই বঞ্চিত রয়ে গেল। হাজার হাজার মানুষ প্রতারিত হয়েছে এই কেন্দ্রীয় সরকারের কাছ থেকে। শুধু তাই নয় করোনা আবহে ও রাজ্যকে বঞ্চিত পড়েছে কেন্দ্রীয় সরকার।

তাই তারই প্রতিবাদ জানানো হচ্ছে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে দিকে দিকে। এদিন অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখতে গিয়ে কালিয়াগঞ্জ ব্লক তৃণমূল সভাপতি নিতাই বৈশ্য জানান, কেন্দ্রের জনবিরোধী সরকার যতদিন থাকবে ততদিন গরীব মানুষরা প্রতারিত হবে। এরা শুধু নিজের জানে আখের গোছাতে এরা জানেনা বাংলার মানুষদের সাহায্য করতে।সভায় উপস্থিত ছিলেন তৃণমূল নেতা বাপ্পা সরকার, তারেক আহমেদ, অমিত দেব গুপ্ত, কালিয়াগঞ্জ শহর তৃণমূল সভাপতি কার্তিক চন্দ্র পাল।এই বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে কালিয়াগঞ্জ শহর ও ব্লক এর প্রচুর তৃণমূল কংগ্রেস কর্মীরা উপস্থিত হয়েছিল।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *