October 21, 2024

মাসিমা আমি তোমাদেরই কার্তিক,আমি এসেছি তোমাকে শুভ নববর্ষে প্রণাম জানাতে

1 min read
তন্ময় চক্রবর্তী;-  মাসিমা আমি তোমাদেরই কার্তিক,আমি এসেছি তোমাকে শুভ নববর্ষে প্রণাম জানাতে। তুমি আমাকে আশীর্বাদ দাও । আজ সারা দিন এই ভাবে কালিয়াগঞ্জ এর বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে দেখা গেল কালিয়াগঞ্জ পৌরসভার পৌরপতি কার্তিক চন্দ্র পাল কে  বিভিন্ন  বৃদ্ধ এবং বৃদ্ধাদের পায়ে প্রণাম করে আশীর্বাদ নিতে। কখনো দেখা যায় দলের কর্মীদের সঙ্গে নিয়ে কখনোবা তিনি স্বয়ং একাই চলে যাচ্ছেন বাড়ি বাড়ি। তার বক্তব্য মানুষের আশীর্বাদ ছাড়া কোন কাজ ই সম্পূর্ণ করা যায় না। তাই আজ এই শুভদিনে মানুষের আশীর্বাদ নিতে ই মানুষের দুয়ারে দুয়ারে বেরিয়ে পড়েছেন তিনি সকাল থেকে। তিনি বলেন আর দুদিন পর লোকসভা নির্বাচন।
 এবার এই লোকসভা নির্বাচনে তাদের দলীয় প্রার্থী হয়েছেন ইসলামপুর পৌরসভার পৌর পতি কানাইলাল আগরওয়াল। অর্থাৎ তার কলিক।কারণ তিনি যেমন কালিয়াগঞ্জ পৌরসভা র পৌরপতি তেমনি  এবার যিনি তৃণমূল কংগ্রেসের পক্ষে রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের প্রার্থী হয়েছেন তিনি ও তাঁর মতোই ইসলামপুর পৌরসভার পৌরপতি ও বটে। অর্থাৎ দলীয় প্রার্থী কানাইলাল আগরওয়ালা অর্থাৎ দলীয় প্রার্থী এবার একজন পৌরপতি হওয়ায় বাড়তি অ্যাডভান্টেজ তার কাছে এবং তাকে জয় করাই হবে তার এবার চ্যালেঞ্জ।
 তাই দিনরাত এক করে তিনি দলীয় প্রার্থীর হয়ে টানা কদিন বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে মানুষের দরবারে গিয়েছেন ভোট ভিক্ষা করতে যেমন তেমনি আজ শুভ বাংলা নববর্ষের দিন ভোলেননি বড়দের আশীর্বাদ নিতে ও। তাই আজ  বাড়ি বাড়ি সকাল থেকেই তিনি ভীষণ ব্যস্ত হয়ে পড়েছেন মানুষের আশীর্বাদ নিতে।আজ যখন  কালিয়াগঞ্জ  এর শেঠ  কলোনিতে  একটি বাড়িতে গেলেন তখন সেই বাড়ি থেকে বেরিয়ে এলো একজন  বৃদ্ধা।

 সেই সময় ওই বৃদ্ধাকে দেখে পৌরপতি কাত্তিক পাল স্বয়ং তার পায়ে হাত দিয়ে প্রণাম করলেন এবং বললেন মাসিমা আমাকে আশীর্বাদ করো আমি যাতে আরো ভালো করে কাজ করতে পারি। তার এই কথা শুনে ওই বৃদ্ধা সেখানেই বলে দিলেন তুমি তো আমার ছেলের মতো ।  তোমার প্রতি আমার সব সময় আশীর্বাদ রয়েছে তুমি এগিয়ে যাও আরো বড় হবে। আমি তোমার সাথে আছি সব সময়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *