October 26, 2024

তৃনমূল কংগ্রেসের গোষ্ঠী দ্বন্দে উত্তপ্ত ইসলামপুর থানার পন্ডিতপোতা গ্রাম পঞ্চায়েতের গোলাবাড়ি এলাকা

1 min read

তৃনমূল কংগ্রেসের গোষ্ঠী দ্বন্দে উত্তপ্ত ইসলামপুর থানার পন্ডিতপোতা গ্রাম পঞ্চায়েতের গোলাবাড়ি এলাকা

দেবব্রত চক্রবর্তী ইসলামপুর তৃনমূল কংগ্রেসের গোষ্ঠী দ্বন্দে উত্তপ্ত ইসলামপুর থানার পন্ডিতপোতা গ্রাম পঞ্চায়েতের গোলাবাড়ি এলাকা। পঞ্চায়েত প্রধানের বাড়িতে বোমা মারার অভিযোগ বিধায়ক করিম চোধুরীর অনুগামীদের বিরুদ্ধে। বাড়ি থেকে উদ্ধার দুটি তাঁজা বোমা।পাল্টা হামলার অভিযোগ তৃনমূল কংগ্রেসের জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল অনুগামীদের বিরুদ্ধে।

প্রধান এবং তার স্বামীর সরকারি অর্থ তছরূপের প্রতিকার এবং অবিলম্বে তাদের গ্রেপ্তারের দাবিতে ইসলামপুর বিধায়ক করিম চৌধুরীর বাড়িতে ধর্না তাদের অনুগামীদের। এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়ন করা হয়েছে।জানা গেছে , ইসলামপুর ব্লকের পন্ডিতপোতা ২ গ্রাম পঞ্চায়েতের দখলে আছে কানাইয়ালাল আগরওয়াল গোষ্ঠী রাজী বেগম।অভিযোগ, স্ত্রীকে সামনে রেখে কয়েক কোটি টাকা দূর্নীতি করেছেন তার স্বামী রসিদ আলম। ব্লক,মহকুমা এবং জেলা স্তরে লিখিতভাবে অভিযোগ করেছেন বিধায়ক করিম চোধুরী অনুগামীরা।

বিধায়ক নিজেও এই দূর্নীতির বিরুদ্ধে সরব হয়েছেন।তিনিও প্রশাসনের কাছে অভিযোগ করেছেন।কিন্তু প্রশাসন তার অভিযোগকে কোন রকম গুরুত্ব দেন নি বলে দাবি করেছে বিধায়ক।দীর্ঘ দেড় বছর এই পঞ্চায়েতে তৃনমূল কংগ্রেসের গোষ্ঠী দ্বন্দ চলছে।বেশ কয়েকবার সংঘর্ষ হয়েছে।আজ সকাল থেকে শুরু হয়েছে দুই পক্ষের সংঘর্ষ। সংঘর্ষে করিম চোধুরীর দুই অনুগামী জখম হয়েছে।পাল্টা প্রধানের বাড়িতে বোমাবাজির অভিযোগ।বাড়ি থেকে উদ্ধার দুটি তাঁজা বোমা।পুলিশ বোমা দুটি জলে দিয়ে নিস্কৃয় করে রেখেছে।এলাকায় উত্তেজনা থাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়ন করা হয়েছে।প্রধান এবং তার স্বামীকে গ্রেপ্তার এবং সরকারি টাকা তছরূপের ঘটনায় তদন্তের দাবিতে বিধায়কের বাড়িতে ধর্নায় বসেছেন করিম অনুগামীরা।অন্যদিকে করিম চৌধুরী অনুগামী নূর আলমকে গ্রেপ্তারের দাবিতে সোচ্চার হয়েছেন প্রধান রাজী বেগম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *