October 26, 2024

সাংগঠনিক স্তরে তৃণমূল কংগ্রেসের উত্তর দিনাজপুর জেলার নবনিযুক্ত মুখপাত্র সন্দীপ বিশ্বাস।

1 min read

সাংগঠনিক স্তরে তৃণমূল কংগ্রেসের উত্তর দিনাজপুর জেলার নবনিযুক্ত মুখপাত্র সন্দীপ বিশ্বাস।

কৃতিমান বিশ্বাস ,রায়গঞ্জ।ইতিমধ্যেই তৃণমূল কংগ্রেসের রাজ্য সহ বিভিন্ন জেলার সাংগঠনিক স্তরে শুরু হয়েছে রদবদল। রাজ্য সহ জেলার বিভিন্ন স্তরের কমিটি গুলোকে মজবুত করছে দলের শীর্ষ নেতৃত্ব। একদিকে প্রতিটি জেলার পর্যবেক্ষক নামক সাংগঠনিক পদ উঠিয়ে দিয়ে জেলা নেতৃবৃন্দের উপর পুরো আস্থা রেখে প্রাথমিক সাংগঠনিক প্রক্রিয়া শুরু করে ৬ আগস্ট ২০২০ তে বিভিন্ন জেলার মুখপাত্র নিযুক্ত করলেন তৃণমূল কংগ্রেস শীর্ষ নেতৃত্ব।

২০২১ বিধানসভা নির্বাচনের কথা মাথায় রেখে রাজ্যের প্রতিটি জেলার সাথে উত্তর দিনাজপুর জেলাতেও নিযুক্ত করা হলো মুখপাত্র নামে একটি সাংগঠনিক পদ।

আর এই পদে তৃণমূল কংগ্রেস শীর্ষ নেতৃত্ব উত্তর দিনাজপুর জেলার মুখপাত্র হিসেবে নিযুক্ত করলেন দীর্ঘদিনের পোড় খাওয়া রাজনৈতিক ব্যাক্তি তথা বর্তমানে রায়গঞ্জ পৌরসভার পৌরপতি সন্দ্বীপ বিশ্বাস কে ।

 

একদিকে জেলার উত্তর প্রান্তে ইসলামপুরে তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি কানাইলাল আগরওয়াল, জেলার দক্ষিণ প্রান্তে ইটাহারে তৃণমূল কংগ্রেস জেলা চেয়ারম্যান অমল আচার্য, সদর শহর রায়গঞ্জে তৃণমূল কংগ্রেসের নবনিযুক্ত জেলা মুখপাত্র সন্দীপ বিশ্বাস, জেলার দুই সাবডিভিশনে দুই কো- অরডিনেটর মনোদেব সিনহা এবং মোশারফ হোসেন এই সাংগঠনিক পদাধিকারী সমন্বয়ে আগামীতে উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেসের সাংগঠনিক শক্তি আরো বৃদ্ধি পেতে চলেছে এই বিষয়ে কোনো সন্দেহ নেই।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *