October 26, 2024

করোনা মুক্ত হতেই কোভিড হাসপাতালে উদ্যম নৃত্য করোনা রোগী দের।

1 min read

করোনা মুক্ত হতেই কোভিড হাসপাতালে উদ্যম নৃত্য করোনা রোগী দের।

পিয়া গুপ্তা চক্রবর্তী, উত্তর দিনাজপুর “হো জায়গা বল্লে বল্লে হো জায়গা বল্লে বল্লে”এটি কোনো অনুষ্ঠান মঞ্চে নামিদামি কোনো শিল্পীর নাচ নয় ,এই নাচ যারা করছেন এখানে তারা উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ কোভিড হাসপাতাল এর করোনা রোগী। যারা এতদিন মানসিক ডিপ্রেশন ভুগছিল করোনা আক্রান্ত হবার পর ,অবশেষে তারাই আজ করোনা থেকে সুস্থ হবার পর এতটাই আনন্দিত হয়ে পড়েছে যে তাদের বাঁধভাঙ্গা উচ্ছ্বাস ধরে রাখা যাচ্ছিল না । তাই এদিন সব করোনা রোগী সুস্থ হবার পর একসাথে আজ দেখা গেল হিন্দি চটুল গানের সঙ্গে নাচ করতে। আর যে নাচ টি তারা করে সেটা কোভিড হাসপাতালএ ।

কথায় আছেমনে যদি জোর থাকে, স্ফুর্তি থাকে, তাহলে কিছুই আপনাকে দমাতে পারবে না!‌ হ্যা মনে জোর নিয়েই করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফেরার আগে ই কোয়ারেন্টিন সেন্টার এ নাচ করতে দেখা গেল সুস্থ 15 জন করোনা রোগী কে।

করোনা রোগীদের এই খুশির কারণ জিজ্ঞাসা করতেই তারা বলে উঠলোজীবনের সব আনন্দকে তাঁরা দূরে ঠেলে দিয়েছেন, এমন তো নয়। করোনা ভাইরাসের প্রকোপের ফলে ঘর ছেড়ে পরিবার ছেড়ে হাসপাতালে থাকতে থাকতে ক্রমে অবসাদ গ্রাস করেছিল তাদের। । তবে আজ করোনা থেকে সুস্থ হতেই বাঁচার রসদ মনের মধ্যে জুটিয়ে নিয়ে গান, নাচে নিজেদের এই কয়দিনের সব কষ্ট ভুলে গেলেন। উল্লেখ্য করোনা আক্রান্ত হওয়ায় প্রায় 10 দিন রায়গঞ্জ কোভিড হাসপাতালে চিকিৎসা চলছিল রায়গঞ্জ ,কালিয়াগঞ্জ, ইটাহার থেকে আগত 15 জন করোনা রোগীর । অবশেষে মঙ্গলবার বিকেলে 15 জন করোনা রোগী সুস্থ হয়ে বাড়ি যাওয়ার ঠিক আগের মুহূর্তে খুশি হয়ে বেধড়ক হিন্দি গানের সঙ্গে আনন্দে নাচতে দেখা যায় রায়গঞ্জ কোভিড হাসপাতালেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *