October 26, 2024

কালিয়াগঞ্জ এর পৌর প্রশাসক কার্তিক চন্দ্র পাল এর হাত ধরে শ্যামলী হাসি ফুটলো কালিয়াগঞ্জ বাসির।

1 min read

কালিয়াগঞ্জ এর পৌর প্রশাসক কার্তিক চন্দ্র পাল এর হাত ধরে শ্যামলী হাসি ফুটলো কালিয়াগঞ্জ বাসির।

তন্ময় চক্রবর্তী  করোনা আবহের মধ্যে আনন্দের বার্তা বয়ে এলো কালিয়াগঞ্জে। আনলক টু পর্ব চলছে এখন। এই সময় পুরোপুরি স্তব্ধ যাত্রীবাহী ট্রেন চলাচল রাধিকাপুর থেকে কলকাতা, শিলিগুড়ি দিল্লি গামী। ঠিক সেই মুহুর্তে শ্যামলী হাসি ফুটালো কালিয়াগঞ্জ বাসির।।

একেতেই সমস্ত কিছু যেন আজ  এলোমেলো। তাই বর্তমান সময়ে দাঁড়িয়ে সাধারণ মানুষদের যখন মাথা গরম ঠিক সেই সময় শ্যামলী বাস পরিবহন সকলের মাথা ঠান্ডা করে এবার নিয়ে যাবে কালিয়াগঞ্জ থেকে কলকাতায়।

যে বাস যাত্রার ফিতা কেটে শুভ সূচনা করলেন কালিয়াগঞ্জ পৌরসভার প্রশাসক কার্তিক চন্দ্র পাল আজ রাত্রি আটটায়। জানা যায় এই বাস প্রতিদিন কালিয়াগঞ্জ থেকে ভায়া রায়গঞ্জ হয়ে যাবে কলকাতায়। কালিয়াগঞ্জ থেকে কলকাতা এই শীততাপ নিয়ন্ত্রিত বাসের ভাড়া পড়বে ৭৫০ টাকা বলে জানিয়েছেন পরিবহন সংস্হার স্হানীয় প্রতিনিধি বিপ্লব সাহা । 

পুরোপুরি শীততাপ নিয়ন্ত্রিত এই বাস যে সাধারণ মানুষ এর পক্ষে প্রকৃত আরামদায়ক হবে সেটা বলা যেতেই পারে। আজ এই শুভ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অন্যান্যদের মধ্যে কালিয়াগঞ্জ পৌরসভার প্রশাসক মন্ডলীর সদস্য বসন্ত রায়, তৃণমূল ব্লক সভাপতি নিতাই বৈশ্য আরো অনেকে।

কালিয়াগঞ্জ পৌরসভার প্রসাশক কার্তিক চন্দ্র পাল বলেন এই ধরনের একটি বাস চলাচল কালিয়াগঞ্জ বাসির দাবি ছিল বহু দিনের। আজ সেটা পূরণ হল। এইজন্য তারাও প্রচন্ড খুশি। এই বাস পরিষেবার ফলে সাধারণ মানুষদের অনেকটাই উপকার হবে কলকাতা যাওয়া আসা করার ক্ষেত্রে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *