October 24, 2024

কালিয়াগঞ্জ পুরোহিত মঞ্চের পাশে ত্রাণ নিয়ে কালিয়াগঞ্জ পৌরসভা

1 min read

কালিয়াগঞ্জ পুরোহিত মঞ্চের পাশে ত্রাণ নিয়ে কালিয়াগঞ্জ পৌরসভা

তপন চক্রবর্তী–কালিয়াগঞ্জ-উত্তর দিনাজপুর--বিশ্বের তাবর তাবর দেশ নিজ নিজ দেশকে নিয়ে যতই শ্রেষ্ঠ ভাবুক কিন্তূ করোনা ভাইরাসের তান্ডবের জেরে সব অহংকার মাটিতে লুটিয়ে পড়েছে।কোন ব্যাপারে বিশ্বের দেশগুলি একমত পোষন করতে না পারলেও করোনার ত্রাসের ব্যাপারে সবাই এক হয়েছে কি করে কিভাবে করোনামুক্ত বিশ্ব করা যায় সেই চিন্তায় চমৎকার।

ভারতবর্ষে এই করোনার প্রভাবে পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলার সাথে উত্তর দিনাজপুর জেলার সমস্ত স্তরের মানুষ কর্মহীন হয়ে ঘরবন্দি।

উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জের পুরোহিত মঞ্চের সমস্ত পুরোহিত সমাজ প্রায় মাসাধিক কাল পূজার্চনা বন্ধ হয়ে যাবার ফলে চরম সমস্যায় পড়েছে।সাময়িক ভাবে পুরোহিতদের সমস্যার দিকে দৃষ্টি দিল কালিয়াগঞ্জ পুরসভার পৌরপিতা।রবিবার কালিয়াগঞ্জ পৌর সভার পৌর পিতা কার্তিক চন্দ্র পাল কালিয়াগঞ্জ পুরোহিত মঞ্চ সোশ্যল ওয়েলফেয়ার সমিতির ৩৫ জন দুঃস্থ পুরিহিতদের ত্রাণ সামগ্রী তুলে দেন।

ত্রাণ সামগ্রী পেয়ে প্রত্যেকেই খুশি হয়েছে বলে জানা যায়।কালিয়াগঞ্জ পুরোহিত মঞ্চ সোশাল ওয়েল ফেয়ার সমিতির সম্পাদক স্বপন মজুমদার বলেন পূজার উপর নির্ভরশীল পুরোহিতরা আজ এক মাসের বেশিদিন ধরে কাজকর্ম বন্ধ করে বসে আছে।কিভাবে সংসার চলবে তা কেউ জানেনা।

কালিয়াগঞ্জ পুরোহিত মঞ্চের সম্পাদক স্বপন মজুমদার বলেন তাদের মোট সদস্য ৮১জন।কিন্তূ তারা একেবারে দুস্থ ৩৫ জন পুরিহিতকে ত্রাণ দেবার কথা বললে পৌরপিতা কার্তিক চন্দ্র পাল ৩৫জনকেই ত্রাণ দিয়েছেন।আমরা কালিয়াগঞ্জ পৌরসভার পৌরপিতা কার্তিক পালকে পুরোহিত মঞ্চের পক্ষ থেকে এই কাজের জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *