October 21, 2024

হায়দ্রাবাদ কান্ডের জের কি এখন কালিয়াগঞ্জ এ গণধর্ষণের শিকার হলেন মহিলা বর্ষবরণের রাতে।পুলিশ ঘটনার সাথে যুক্ত থাকার অভিযোগে দুই দুষ্কৃতীকে গ্রেপ্তার করেছে

1 min read

হায়দ্রাবাদ কান্ডের জের কি এখন কালিয়াগঞ্জ এ ? গণধর্ষণের শিকার হলেন মহিলা বর্ষবরণের রাতে ।পুলিশ ঘটনার সাথে যুক্ত থাকার অভিযোগে দুই দুষ্কৃতীকে গ্রেপ্তার করেছে

আবারো পাশবিক অত্যাচারের শিকার হলেন এক মহিলা।আর পাঁচজন যখন বর্ষবরণের রাতে আনন্দ-উৎসবে মেতে উঠেছিল তখন গণধর্ষণের শিকার হল এক মহিলা।হোটেল থেকে দিনমজুরির কাজ সেরে বাড়ি ফেরার পথে । যা বর্ষবরণের রাগকে কলুষিত করে তুলল। সর্বস্তরের মানুষ সোচ্চার যারাই এ ঘটনা ঘটিয়ে থাকুক না কেন তাদের হোক শাস্তি চরম। বর্ষবরণের রাতে এই নারকীয় এই ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ থানার হরিহরপুরে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ও ক্ষোভ দেখা দিয়েছে এলাকায়।

পুলিশ ঘটনার সাথে যুক্ত থাকার অভিযোগে দুই দুষ্কৃতীকে গ্রেপ্তার করেছে। আজ ধৃত দুইকে রায়গঞ্জ আদালতে তোলা হয়েছে।স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কালিয়াগঞ্জের হরিহরপুরের বাসিন্দা ২৭ বছর বয়সী এক মহিলা ধনকৈল মোড়ে এক হোটেলে দিনমজুরির কাজ করেন।

প্রতিদিনের মতো গত মঙ্গলবার রাতেও হোটেলের কাজ সেরে হরিহরপুরে বাড়িতে ফিরছিলেন তিনি। পথে সুজন বর্মন ও শিবু বর্মন নামে দুই দুষ্কৃতী ওই মহিলাকে রাস্তা থেকে তুলে নির্জন এলাকায় নিয়ে গিয়ে জোর করে মদ্যপান করিয়ে তার উপর পাশবিক অত্যাচার চালায় এবং গণধর্ষণ করে বলে অভিযোগ।দুষ্কৃতীরা কুকর্ম করে চলে যাওয়ার পর নির্যাতিতা মহিলা সেখান থেকে কোনও রকমে বাড়ির উদ্দেশ্যে রওনা হলে পথে নকুল মহন্ত নামে এক গাড়ির চালক তাকে জোর করে গাড়িতে তুলে গণধর্ষণ করে বলে অভিযোগ নির্যাতিতার পরিবারের। এদিকে রাতভর মেয়ে বাড়িতে না ফেরায় নির্যাতিতার মা আতঙ্কিত হয়ে মেয়েকে খুঁজতে বের হন। নির্যাতিতার মা জানান, মেয়েকে অনেক খোঁজার পর ধনকৈল মোড় এলাকায় পাওয়া যায়।

ঘটনা জানতে পেরেই পুলিশের কাছে অভিযোগ জানাই। পুলিশ দুইজনকে গ্রেপ্তার করেছে। আমরা দোষীদের কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।নারকীয় এই ঘটনার সাথে যুক্ত থাকার অভিযোগে শিবু বর্মন ও নকুল মহন্তকে গ্রেপ্তার করেছে কালিয়াগঞ্জ থানার পুলিশ। অপর অভিযুক্ত সুজন বর্মন এখনও পলাতক। পুলিশ সুজন বর্মনের খোঁজে তল্লাশি শুরু করার পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে। এদিকে বৃহস্পতিবার ধৃত দুই দুষ্কৃতী নকুল মহন্ত ও শিবু বর্মনকে রায়গঞ্জ আদালতে তোলা হয়েছে।রায়গঞ্জ জেলা পুলিশ সুপার সুমিত কুমার বলেন, অভিযোগ পাওয়ার পরেই পুলিশ দুই দুষ্কৃতীকে গ্রেপ্তার করেছে। পলাতকের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। আদালতের কাছে ধৃত দুইয়ের পাঁচ দিনের পুলিশি হেফাজত চেয়েছে পুলিশ।কালিয়াগঞ্জ ধর্ষণকান্ডে ধৃত নিতাই মাহাতো ও শিবু বর্মনকে এদিন রায়গঞ্জ আদালতে পুলিশ পেশ করে।পুলিশের পক্ষ থেকে ৫ দিনের পুলিশি হেফাজতের আবেদন করা হয়েছে। ধৃতদের বিরুদ্ধে ৩৭৬ডি ধারায় মামলা শুরু করেছে পুলিশ বলে জানা গিয়েছে।এদিকে সাধারণ মানুষদের বলতে শোনা গেল তবে কি এবার হায়দ্রাবাদ কান্ডের জের কালিয়াগঞ্জে এসে পড়ল। কি হবে এবার সেই সমস্ত দুষ্কৃতিকারীদের। যারা এই নির্মম পাশবিক অত্যাচার করল এক মহিলাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *