October 26, 2024

কুৎসা ও অপপ্রচারের বিরুদ্ধে কুশমন্ডিতে তৃণমূলের বিক্ষোভ মিছিল

1 min read

মঞ্জুরুল আলম,কুশমন্ডি,২৬ শে এপ্রিল :–   শেষ পর্যন্ত সরকারের প্রস্তাবই মেনে নিল কমিশন। তাতে ১৪ মে এক দফায় ভোট করার সুপারিশ করা হয়।ঠিক এই সময়টাকে কাজে লাগিয়ে ময়দানে নেমে পড়ল তৃণমুল কংগ্রেস।আজ কুশমন্ডিতে তৃণমূলের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগের জবাব দিল বিক্ষোভ কর্মসূচীর মাধ্যমে।
 দঃ দিনাজপুর জেলার তৃণমূল কংগ্রেসের সাধারন সম্পাদক সুনির্মল জ্যোতি বিশ্বাস বিজেপি ও সিপিএম কে একহাত নিয়ে কার্যত বলেন, কুশমন্ডির শান্ত পরিবেশ অশান্ত করার জন্য দায়ী ক্ষয়ীষ্ণু সিপিএম ও অশুভ বিজেপি।তৃণমুলের আরো অভিযোগ,বিজেপি ও সিপিএম কুশমন্ডিবাসীকে ভুল বুঝিয়ে আমাদের নামে কুৎসা রটাচ্ছে এবং জাতপাতের রাজনীতি করছে,এরই প্রতিবাদে আজ আমাদের এই বিক্ষোভ কর্মসূচী। 
প্রসঙ্গত,গত পরশু দিন কুশমন্ডি ব্লকের মহিপাল অঞ্চলে তৃনমূলের বিদায়ী সদস্য কৃষ্ণ বসাক ও কুশমন্ডি ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি মিঠু জোয়ারদারের স্বামীকে সিপিএম আশ্রিত দুষ্কৃতিরা লাঠিপেটা করে,  প্রানে মারার চেষ্টা করে এবং মাথায় লোহার রড দিয়ে আঘাত করে,ফলে কৃষ্ণ বসাকের অবস্থা এখনো সংকটজনক।
তৃনমূলের আরো অভিযোগ,বিজেপি কুশমন্ডির পরিবেশ অশান্ত করার জন্য বাইরে থেকে লোক ভাড়া করে নিয়ে আসছে,ফলে লোকের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *