October 26, 2024

কন্যাশ্রী, যুবশ্রী, সুবসাথী, প্রকল্প নিয়ে পঞ্চায়েত নির্বাচনের প্রচারে তৃনমূল

1 min read
অনুপ জয়সোয়াল :- পশ্চিমবঙ্গের উন্নয়ন মানেই মমতা বন্ধ্যোপাধ্যায়। রাজ্যে মমতা বন্ধ্যোপাধ্যায়ের নেতৃত্বে মা- মাটি-মানুষের সরকার আসার পড় থেকে  যেভাবে গ্রাম থেকে গামাঞ্চলের মানুষদের জন্য  কন্যাশ্রী, যুবশ্রী, সুবসাথী, থেকে শুরু করে একাধিক উন্নয়ন মূখি প্রকল্প চালু করেছে সাধারন মানুষদের জন্য। 
এই প্রকল্প থেকে বাদ যায় নি কংগ্রেস,বামফ্রন্ড কি বিজেপি কোন  বিরোধী দল । রাজ্যের মূখ্যমন্ত্রী রাজ্যের মানুষদের উন্নয়ন চেয়েছে শুধু তাই তো বিরোধীদের বিরোধি না ভাবেই প্রতিটি প্রকল্প তাদের কাছে পৌছে দিয়েছে। রাজ্যের উন্নয়নকে আরো এগিয়ে নিয়ে যাবার জন্য এবারের পঞ্চায়েত নির্বাচনে তৃনমূলের সকল প্রার্থীদের ভোট দিয়ে জয় যুক্ত করতে আহোবান করেন উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জের ভাণ্ডার গ্রাম পঞ্চায়েতের অধিন পূর্ব ভান্ডার এলাকায় তৃনমূল পার্থিদের সমর্থনে প্রকাশ্য সভায় জেলা যুব নেতা অনির্বান চক্রবর্তী ( তুনতাই)। এদিন তিনি তৃনমুল গ্রাম পঞ্চায়েতের প্রার্থী নারায়ন চন্দ্র বর্মন, পঞ্চায়েত সমিতির প্রার্থী আলো রায় এবং জেলা পরিষদের প্রার্থী মামেনা আহমেদ সমর্থনে এদিনের প্রকাশ্য সভায় । এদিন তিনি আরো বলেন  তৃনমূল প্রার্থীদের জয় যুক্ত করে পাঠিয়েছে বলে  গ্রাম বংলার মানুষদের ভালোবেসে মমতা বন্ধ্যোপাধ্যায় তার রাইর্টাস নাম বদলে রেখেছেন নবান্ন । 
উনি কিন্তু কোন শহরের নাম দেননি । কারন নবান্ন গ্রাম বাংলা মাটির গন্ধ,নতুন চালের গন্ধ আনন্দের আবহো তৈরি হয় কারন মমতা বন্ধ্যোপাধ্যায় বিশ্বাস করেন মা কে, মাটিকে আর আমাদের তাই নাম দিয়েছেন নব্বান। যে ব্যক্তি মা কে, মাটিকে আর আমাদের ভালো বাসেন আর দিন রাত অক্লান্ত পরিশ্রম করে চলেছেন আমাদের জন্য ।তাই তার দুই হাতকে শক্ত করতে এবারের সব ভোট তৃনমূলে তার আহবান থেকে বাদ যায়নি বিরধীরাও। এদিনের সভায় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন তৃনমূল যুব নেতা রাজীব ঘোষ, তৃনমূল নেতা উত্তম ঘোষ,নিলাঞ্চন সাহা, কালিয়াগঞ্জ পুর সভার পুর প্রধান কার্তিক পাল। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *