October 26, 2024

রাজ্যের উন্নয়নকে হাতিয়ার করে তৃনমূল কংগ্রেস যখন মাঠে ঘাটে সাধারন মানুষের পাশে আছে সেই সময়য় বিরোধী ডান,বাম,রাম আদালত নিয়ে ব্যস্ত গৌতম দেব।

1 min read
অনুপ জয়সোয়াল  রাজ্যের উন্নয়নকে হাতিয়ার করে তৃনমূল কংগ্রেস যখন মাঠে ঘাটে সাধারন মানুষের পাশে আছে সেই সময়য় বিরোধী ডান,বাম,রাম কখোন হাইকোর্ট কখোন সুপ্রিম কোর্ট নিয়ে ব্যস্ত। তাই পঞ্চায়েত নির্বাচন রাজ্যের সাথে সাথে গ্রাম গঞ্জের উন্নয়নের স্বার্থে উত্তর দিনাজপুর জেলার প্রতিটি গ্রাম পঞ্চায়েত,পঞ্চায়েত সমিতি ও জেলা পরিষদের প্রার্থিদের বিপুল ভোটে জয়ী করা আহোবান করে রাজ্যের পর্যটন মন্ত্রী গৌতম দেব। মঙ্গলবার বিকালে কালিয়াগঞ্জের ১৮ নং জেলা পরিষদের প্রার্থী অসীম ঘোষের সমর্থনে ডালিমগা এলাকায় একটি প্রকাশ্য নির্বাচনী জনসভায় যোগ দিতে এসে এই কথা বলেন পর্যটন মন্ত্রী গৌতম দেব।

তিনি আরো বলেন ২০১১ সালে রাজ্য সরকার তৃনমূল কংগ্রেসের দখলে আসার পড়। মূখ্যমন্ত্রী যেভাবে উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গকে কোন ভেদাভেদ না করে সমান করে উন্নয়ন করে চলেছে। যা বিগত বাম আমোলে কখোন হয়নি।বিশেষ করে উত্তরবঙ্গ পিছিয়ে রয়েছিল। রাজ্যের মূখ্যমন্ত্রী মমতা বন্ধ্যোপাধ্যায় রাজ্যের মানুষদের জন্য জন্ম থেকে মৃত্যু প্রযন্ত প্রকল্প চালু করেছেন। তাই এবারের নির্বাচনে মূখ্যমন্ত্রী হাতকে শক্ত করতে এবং রাজ্যের উন্নয়নকে এগিয়ে নিয়ে যেতে  ডান,বাম,রামকে একটি ভোট না দিয়ে প্রতিটি তৃনমূল প্রার্থী বিপুল ভোটে জয় যুক্ত করার আবেদন করেন পর্যটন মন্ত্রী গৌতম দেব। এদিনের প্রকাশ্য নির্বাচনী জনসভায় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা তৃনমূল সভাপতি অমল আচার্য, কালিয়াগঞ্জ পৌরসভার পুর প্রধান কার্তিক পাল, ১৮ নং জেলা পরিষদের প্রার্থী অসীম ঘোষ, উপ- পুরপতি বসন্ত রায়, কাউন্সিলার অমীত দেবগুপ্ত সহ আরো অনেকে।এদিনের প্রকাশ্য নির্বাচনী জনসভায় সাধারন মানুষের উপস্থিতি ছিল ভালোই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *