October 27, 2024

উত্তর দিনাজপুর জেলার একগুচ্ছ রেল পরিষেবার দাবি নিয়ে রেল মন্ত্রীর সাথে সংসদ মঃ সেলিমের বৈঠক

1 min read



তপন চক্রবর্তী উত্তর দিনাজপুর তথা উত্তরবঙ্গের রেল পরিষেবা সংক্রান্ত এক গুচ্ছ দাবিদাওয়া নিয়ে রেলমন্ত্রী পিযূস গোয়েলের সঙ্গে দেখা করলেন রায়গঞ্জের সাংসদ তথা সিপিআইএম-এর পলিটব্যুরোর সদস্য মহঃ সেলিম। বুধবার রেল ভবনে রেলমন্ত্রী পিযূস গোয়েলের সঙ্গে সাক্ষাত্ করে তিনি জানান, বহুদিন ধরে জেলাবাসীর দাবি অনুযায়ী রাধিকাপুর থেকে কলকাতাগামী একটি সকালের ট্রেনের কথা বিগত রেলমন্ত্রীদের একাধিকবার জানিয়ে এসেছেন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
এ ব্যাপারে প্রাক্তন রেলমন্ত্রীর সাথে তেভাগা লিঙ্ক এক্সপ্রেস চালু করার বিষয়ে যাবতীয় পরিকল্পনা নেওয়া হয়েছিল। বর্তমানে উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ে এবং পূর্ব রেলওয়ের আধিকারিকদের মধ্যে সমন্বয়ের অভাবের কারণে এই প্রকল্পটি বাস্তবায়িত হচ্ছে না। অন্যদিকে তিনি আরও জানান, উত্তরবঙ্গ থেকে কলকাতা সহ ভারতবর্ষে চলাচলকারী ট্রেনগুলির আরও গতি বাড়ানোর আবেদন করা হয়েছে রেলমন্ত্রীর কাছে।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এছাড়া রায়গঞ্জ-কালিয়াগঞ্জ ও ইসলামপুরে রাস্তার ওপর ওভার ব্রীজ তৈরি করা, আলুয়াবাড়ি স্টেশনে এক্সপ্রেস ও মেল ট্রেনগুলির স্টপেজ তৈরি করা সহ একাধিক দাবি নিয়ে রেলমন্ত্রীর সাথে আলোচনা করেন সাংসদ। রেলমন্ত্রীর সঙ্গে আলোচনার পর সাংসদ মহঃ সেলিম সাংবাদিকদের জানান, রেলমন্ত্রী পিযূস গোয়েল তাঁর দাবিগুলি গুরুত্বের সঙ্গে শুনেছেন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
সকালের ট্রেন সহ অন্যান্য সমস্ত বিষয়গুলি নিয়ে তিনি রেলের উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে কথা বলেন।সংসদ মহম্মদ সেলিম টেলিফোনে এক সাক্ষাৎকারে বলেন মাননীয়  রেলমন্ত্রী পীযুষ গোয়েল তাকে  জানিয়েছেন এ ব্যাপারে তিনি দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবেন বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *