October 21, 2024

কেন্দ্রীয় মন্ত্রী সুকান্ত মজুমদারের বাংলা ভাগের রঙিন স্বপ্ন কর্পূরের মতন উড়ে যাবে। আমরা লক্ষ লক্ষ রক্তের ফোঁটা দিয়ে ইতিহাস তৈরি করব  । বললেন তৃণমূল কংগ্রেসের সংখ্যালঘু সেলের রাজ্য সভাপতি মোশাররফ হোসেন।  

1 min read

কেন্দ্রীয় মন্ত্রী সুকান্ত মজুমদারের বাংলা ভাগের রঙিন স্বপ্ন কর্পূরের মতন উড়ে যাবে। আমরা লক্ষ লক্ষ রক্তের ফোঁটা দিয়ে ইতিহাস তৈরি করব  । বললেন তৃণমূল কংগ্রেসের সংখ্যালঘু সেলের রাজ্য সভাপতি মোশাররফ হোসেন।  

বিপ্লব চাকি :- গণতন্ত্র হত্যাকারী নরেন্দ্র মোদী ও অমিত শাহর বিরুদ্ধে আর এখানকার সাংসদ তথা মন্ত্রী সুকান্ত মজুমদার তার সাম্প্রতিক স্টেটমেন্ট যেখানে নর্থইস্টের সঙ্গে উত্তরবঙ্গ কে জুড়ে দেওয়ার যে তার অপচেষ্টা অশুভ শক্তির ষড়যন্ত্র। উস্কানি দেওয়া মূলক কথাবার্তা। তার এই মুখোশ খুলে দেওয়ার জন্য আজ এখানে একটি প্রতিবাদ সভা আয়োজন করা হলো।

 

এদিন মোশাররফ হোসেন আরো বলেন ভোটের আগে যারা বলেছিল তারা উত্তরবঙ্গ কে ভাগ করার বিরোধী আজ ভোট হয়ে যাওয়ার পর সুকৌশলে তারা উত্তরবঙ্গ কে ভাগ করার চক্রান্ত করছে। বাংলা এবং বাঙালিরা এটা কোনভাবেই মেনে নেবে না। বাঙালিরা ঐক্যবদ্ধ আছে।তিনি বলেন শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত লক্ষ লক্ষ রক্তের ফোটা দিয়েও আমরা ইতিহাস তৈরি করে মাঠে ময়দানে সর্বত্র আমরা লড়াই করব। কিন্তু সুকান্ত মজুমদারদের যে রঙিন স্বপ্ন সেটা সফল কখনোই হবে না। তার রঙিন স্বপ্ন কর্পূরের মতন উড়ে যাবে।

 

 

আর বাংলার কন্যা মমতা বন্দ্যোপাধ্যায়ের বেঁচে থাকতে তার দেহে এক বিন্দু রক্ত তার দেশ নিঃশ্বাস থাকতে বাংলা কোনদিন ভাগ হবে না। বিজেপির দুঃস্বপ্ন থেকে যাবে। রাজ্যে এই প্রথম বিজেপির কেন্দ্রীয় সরকারের  বাজেট এ বাংলা এবং উন্নয়ন বঞ্চনার প্রতিবাদে এবং প্রতিহিংসা পরানের বিরুদ্ধে এছাড়া এই রাজ্যের মুখ্যমন্ত্রী কে নীতি আয়োগের মিটিংয়ে সম্পূর্ণ সময়ে বলতে না দেওয়ার প্রতিবাদে আজ একটি বড় প্রতিবাদ সভা আয়োজন করা হয়  ইটাহারের বিধায়ক  তথা তৃণমূল কংগ্রেসের সংখ্যালঘু সেলের রাজ্য সভাপতি মোশারফ হোসেনের নেতৃত্বে তৃণমূল কংগ্রেস ইটাহারে। মিছিল করে এই প্রতিবাদ সভা করার পর সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে ইটাহারের বিধায়ক তথা তৃণমূল কংগ্রেসের সংখ্যালঘু সেলের রাজ্য সভাপতি মোশারফ হোসেন বলেন, কিন্তু সরকার গণতন্ত্রকে হত্যা করতে চায় এরা  সংবিধান পাল্টাতে চায় । এদিন ইটাহার ব্লক তৃণমূল কংগ্রেসের ডাকে, বিধায়ক মোশারফ হোসেনের নেতৃত্বে কয়েকশো কর্মী সমর্থকদের নিয়ে ইটাহার শহরের রাস্তায় ধিক্কার মিছিল ও চৌরাস্তা মোড় এলাকায় পথ সভা করা হয়। ছিলেন ইটাহারের বিধায়ক মোশারফ হোসেন, পঞ্চায়েত সমিতির সভাপতি রিনা সরকার সহ সভাপতি মজিবুর রহমান,ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি কার্তিক দাস, শাহেরুল হক সহ অন্যান্য নেতৃত্ব। বিধায়ক মোশারফ হোসেন বলেন কেন্দ্রীয় সরকার বাজেটে বাংলা কে কিছুই দেয়নি, বাংলা বঞ্চিত করে রেখেছে তাঁর উপর বাংলা কে ভাগাভাগি করতে বিজেপির সাংসদ সুকান্ত মজুমদার নেমেছে, তাই কেন্দ্রীয় সরকার বাংলাকে বঞ্চনার বিরুদ্ধে ও ভাগাভাগি বন্ধ করতে আজকের প্রতিবাদ সভা ও মিছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *