October 24, 2024

সঙ্গীতা মিউজিক কলেজের উদ্যোগে ও সৃজনীর ব্যাবস্থাপনা নৃত্যানুষ্ঠান”মহিষাসুরমর্দিনী”উপস্থিত দর্শকদের মন জয় করলো

1 min read

সঙ্গীতা মিউজিক কলেজের উদ্যোগে ও সৃজনীর ব্যাবস্থাপনা নৃত্যানুষ্ঠান”মহিষাসুরমর্দিনী”উপস্থিত দর্শকদের মন জয় করলো

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,৭ অক্টোবর: সম্প্রতি সংস্কৃতির শহর উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ শহরের নজমু নাট্যনিকেতন মঞ্চে সঙ্গীতা মিউজিক কলেজের ব্যাবস্থাপনায় এবং সৃজনীর উদ্যোগে নৃত্য শিক্ষিকা স্বপ্না চক্রবর্তীর নৃত্য পরিচালনায় ও নির্দেশনায়”মহিষাসুরমর্দিনী” নৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দুর্গার ভূমিকায় নৃত্য পরিবেশন করে দীপমালা ভাওয়াল এবং অসুরের ভূমিকায় নৃত্য পরিবেশন করে অনুষ্কা দাস। মহিষাসুরমর্দিনী নৃত্যটিতে বিশেষভাবে দুর্গার ভূমিকায় দীপমালা ভাওয়ালের নৃত্য এবং অসুরের ভূমিকায় অনুষ্কা দাসের নৃত্য দর্শকদের হৃদয় স্পর্শ করেছে বলে উপস্থিত দর্শকরা জানান।

সৃজনীর নৃত্য শিক্ষিকা স্বপ্না চক্রবর্তী বলেন তার নৃত্য বিদ্যালয়ের ছাত্র ছাত্রীরা প্রত্যেকেই যে ভাবে নৃত্য পরিবেশন করে টাইদর্শকদের মন জয় করেছে তার জন্য দর্শকদের অভিনন্দন জানানোর সাথে সাথে তার ছাত্র ছাত্রীদের ও তিনি অভিনন্দন জানান।সঙ্গীতা মিউজিক কলেজের অধ্যক্ষা মনীষা কুন্ডু বলেন সেদিনের সাংস্কৃতিকসন্ধ্যায় উপস্থিত কালিয়াগঞ্জের সংস্কৃতিপ্রেমী মানুষদের মন জয় করায় তাদের তিনি অভিনন্দন জানান।

6 thoughts on “সঙ্গীতা মিউজিক কলেজের উদ্যোগে ও সৃজনীর ব্যাবস্থাপনা নৃত্যানুষ্ঠান”মহিষাসুরমর্দিনী”উপস্থিত দর্শকদের মন জয় করলো

  1. Hi! Do you know if they make any plugins to help with SEO?
    I’m trying to get my blog to rank for some targeted keywords
    but I’m not seeing very good success. If you know of any please share.
    Appreciate it!

    My web-site DAMEN KASACK

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *