October 24, 2024

পশ্চিমবঙ্গ যুব কংগ্রেসের গুরুত্বপূর্ন যুগ্ম সম্পাদকের দায়িত্ব পেলেন উত্তর দিনাজপুর জেলার যুব নেতা সৌম্য দত্ত_

1 min read

  পশ্চিমবঙ্গ যুব কংগ্রেসের গুরুত্বপূর্ন যুগ্ম সম্পাদকের দায়িত্ব পেলেন উত্তর দিনাজপুর জেলার যুব নেতা সৌম্য দত্ত

 

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,১৭ সেপ্টেম্বর:উত্তর দিনাজপুর জেলার জাতীয় কংগ্রেসের জেলা যুবনেতা সৌম্য দত্তকে গত ১২ ই সেপ্টেম্বর দিল্লী থেকে ভারতীয় যুব কংগ্রেসের সভাপতি শ্রীনিবাস বি ভি এক চিঠির মাধ্যমে সৌম্য দত্তের পদোন্নতির কথা জানিয়েছেন পশ্চিমবঙ্গের যুব কংগ্রেস সভাপতি শাহ,আজার মল্লিককে। জানা যায় পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলা থেকে ভারতের যুব কংগ্রেস প্রেসিডেন্ট শ্রীনিবাস বি ভি ঐ একই চিঠিতে আরো ১৩ জনের পদোন্নতি ঘটিয়েছেন বলে জানা যায়।

কালিয়াগঞ্জ শহরের ছেলে তথা উত্তর দিনাজপুর জেলার যুব নেতা সৌম্য দত্তের পদোন্নতির চিঠি আসার সাথে সাথে উত্তর দিনাজপুর জেলার যুব কংগ্রেস কর্মীদের মধ্যে খুশির আনন্দ বয়ে যায়।সদ্য পদোন্নতি হওয়া সৌম্য দত্ত এক সাক্ষাৎকারে জানান পশ্চিমবঙ্গের যুব প্রদেশ কংগ্রেসর যুগ্ম সম্পাদক এর মত গুরুত্ব পূর্ন দায়িত্ব পাওয়ায় তিনি খুশি যেমন হয়েছেন তেমনি বিরাট দায়িত্ব তাকে দেওয়ায় সেই দায়িত্ব নিষ্ঠার সাথে তিনি পালন করবেন বলে জানান।

 

এই মুহূর্তে এই রাজ্যের যুব কংগ্রসের সংগঠনকে মজবুত করাই তার এক মাত্র কাজ বলেই তিনি মনে করেন।এই ঘটনায় কালিয়াগঞ্জ ব্লক কংগ্রেসের সভাপতি সুজিত দত্ত বলেন এই মুহূর্তে আমাদের সবাইকে কংগ্রেস কে পুনর্জীবিত করতে ঝাঁপিয়ে পড়তে হবে। কারন আমরা পদের চেয়ে দলকে বর মনে করি।কালিয়াগঞ্জ টাউন কংগ্রেস সভাপতি তুলসী জয়সয়াল বলেন সৌম্য দত্ত রাজ্য যুব স্তরের নেতা হওয়ার খবরে আমরা অবশ্যই আনন্দিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *