October 24, 2024

কালিয়াগঞ্জের রাধিকাপুর ও বোচাডাঙ্গা গ্রাম পঞ্চায়েত বিজেপির দখলে আসায় খুশির ঢল

1 min read

কালিয়াগঞ্জের রাধিকাপুর ও বোচাডাঙ্গা গ্রাম পঞ্চায়েত বিজেপির দখলে আসায় খুশির ঢল

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ১০ আগস্ট:গ্রাম পঞ্চায়েতের নূতন বোর্ড গঠনকে কেন্দ্র করে গতকাল উত্তর দিনাজপুর জেলার কালিয়া গঞ্জ ব্লকে চরম গন্ডগোলের ঘটনা ঘটলেও বৃহস্পতিবার গ্রাম পঞ্চায়েতের বোর্ড গঠন ছিল অত্যন্ত শান্তিপূর্ন।বৃহস্পতিবার কালিয়াগঞ্জ ব্লকে মোট তিনটি গ্রাম পঞ্চায়েতের বোর্ড গঠন হয়।

তিনটি গ্রাম পঞ্চায়েতের মধ্যে দুটি গ্রাম পঞ্চায়েত বিজেপির দখলে গেলেও একটি গ্রাম পঞ্চায়েত তৃণমূলের দখলে যায়।কালিয়াগঞ্জ ব্লকের তৃণমূল পরিচালিত বোচা ডাঙ্গা গ্রাম পঞ্চায়েতটি এবার বিজেপি ছিনিয়ে নেয় তৃণমূলের কাছ থেকে।রাধিকা পুর গ্রাম পঞ্চায়েতটি বিজেপিকে পুনরায় ফিরিয়ে দেয় এলাকার জনতা জনর্দানেরা।

অপর দিকে বরুণা গ্রাম পঞ্চায়েত পুনরায় তৃণমূল কংগ্রেস দখল করে ১২- ৯ বিজেপি কে হারিয়ে। বিজেপি নেতা গৌতম বিশ্বাস জানান বিজেপি ১৪ -৮ এ তৃণমূলকে হারিয়ে রাধিকাপুর গ্রাম পঞ্চায়েত দখল করে বিজেপি যেমন তেমনি বিজেপি জোট বোচা ডাঙ্গা গ্রাম পঞ্চায়েত দখল করে ১৭- ১০ পেয়ে।দুটি গ্রাম পঞ্চায়েতে জয়ের পর বিজেপি সমর্থকদের মধ্যে দেখা যায় গেরুয়া আবির খেলার ধুম। আগামী কাল দুটি গ্রাম পঞ্চায়েতের বোর্ড গঠন হবে যার মধ্যে আছে ভান্ডার গ্রাম পঞ্চায়েত এবং মালগাও গ্রাম পঞ্চায়েত।বিজেপি নেতা গৌরাঙ্গ দাস অত্যন্ত আত্ম বিশ্বাসের সাথে জানায় আগামী কাল শেষ হাসি হাসবে বিজেপির সমর্থকেরাই।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *