October 26, 2024

বামেদের আইন অমান্য আন্দোলন ঘিরে রণক্ষেত্রে চেহেরা নিলো মালদা শহরের পোস্ট অফিস মোড় এলাকা

1 min read
বিশ্বজিৎ মণ্ডল,মালদা : বামেদের আইন অমান্য আন্দোলন ঘিরে  রণক্ষেত্রে চেহেরা নিলো মালদা শহরের পোস্ট অফিস মোড় এলাকা।বিক্ষোপকারীরা ভেঙে দেয় পুলিশি বেরিকেট।আক্রমণ করা হয় পুলিশের ওপর।অবশেষে পরিস্থিতি সামাল দিতে পুলিশের লাঠিচার্জ করে।ঘটনায় বিক্ষোভকারী সহ আহত হয়েছেন বেশ কয়েকজন পুলিশ কর্মী।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বৃহস্পতিবার দুপুর নাগাদ শহরের রথবাড়ি এলাকা থেকে বামেদের এদিনের আন্দোলনের বিক্ষোভ মিছিল শুরু হয়।মিছিল রওনা দেয় প্রসানিক ভবনের দিকে।সেই মিছিল আটকাতে শহরের তিনটি জায়গায় ব্যারিকেড তৈরি করে পুলিশ প্রশাসন। শহরের রাজ হোটেল মোড় থেকে প্রশাসনিক ভবন পর্যন্ত তিনটি ব্যারিকেড ভেঙে দেয় বাম সমর্থিত বিক্ষোভকারীরা।  প্রশাসনিক ভবন চত্বরে পৌঁছানোর আগে পোস্ট অফিস মোড় এলাকার পুলিশ বাহিনী মিছিল আটকায়। সেখানেই আন্দোলনকারীদের সাথে ধস্তাধস্তি শুরু হয় পুলিশের।আন্দলনকারীরা পুলিশের উপর চরাও হয়।বাধ্য হয়ে পরিস্থিতি সামাল দিতে লাঠিচার্জ করে পুলিশ । আহত হয় বেশ কয়েকজন পুলিশ কর্মী।এরপর পুলিশের পক্ষ থেকে ঘোষণা করা হয় সমস্ত আন্দোলনকারীকে গ্রেফতার করেন তারা।পরে প্রেয়ার বন্ডে ছেড়ে দেওয়া হয় তাদের।তারপর পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এদিনের জেল ভরো আন্দোলনে নেতৃত্বে ছিলেন, সারা ভারত কৃষক সভার নেতা বিশ্বনাথ ঘোষ, বাম বিধায়ক খগেন মুর্মু, জেলা সম্পাদক অম্বর মিত্র সহ জেলা বাম নেতাকর্মীরা।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *