October 26, 2024

বন্ধ প্রত্যাহার চোপড়ার ৮টি অঞ্চলেই

1 min read
জয়দেব গোপ চোপড়া২৯ আগস্ট:গতকাল চোপড়ার দাসপাড়া পঞ্চায়েতে বোর্ড গঠনকে কেন্দ্র করে কংগ্রেস সিপিএম জোটের ছোরা গুলিতে খৈরুল  ইসলাম (৩২) নামের একজন তৃণমূল কংগ্রেস কর্মী মারা যান।

তারই প্রতিবাদে তৃণমুল কংগ্রেসের ডাকে চোপড়া ব্লকে ১২ ঘণ্টা বন্ধ ডাকা হয়।তারই জেরে সকাল ৬ টা থেকে সর্বত্রই দোকান পাট যানবাহন বন্ধ থাকে। প্রতিবাদে বন্ধ সমর্থকদের দাবি খুনিদের অবিলম্বে গ্রেফতার করতে হবে। উল্লেখ্য ৬ টা থেকে ৯ টা পর্যন্ত বন্ধ চলে । প্রশাসন দোষীদের গ্রেফতারের দাবি মেনে নেওয়ার আশ্বাস দিলে জনসাধারণের স্বার্থে চোপড়া ব্লক তৃণমুল  কংগ্রেস বন্ধ প্রত্যাহার করে নিলে দোকান পাট খোলা সহ স্বাভাবিক জীবযাত্রা শুরু হয়।
 এব্যাপারে চোপড়া ব্লক তৃণমুল কংগ্রেস সভাপতি জাকির আবেদীন জানান , গতকাল রাত্রে নির্দেশ আসে প্রশাসন দোষীদের গ্রেফতারের আশ্বাস দিয়েছেন এবং কয়েক জনকে গ্রেফতার ও করেছেন। তাই জনসাধারণের ভোগান্তির কথা মাথায় রেখে চোপড়া ব্লক তৃণমুল কংগ্রেসের ও যুব তৃণমুল কংগ্রেস বন্ধ প্রত্যাহারের সি্ধান্ত নেয়ে।
  দলীয় নির্দেশ   পাওয়ার পর পুনরায় মাইকিং করে চোপড়ার ৮টি অঞ্চলেই বন্ধ প্রত্যাহার করতেই দোকান পাট খোলা এবং যান চলাচল শুরু হয়।এদিকে উত্তর দিনাজপুর জেলার পুলিশ সুপার অনুপ জয়শোয়াল জানান, গত কালের ঘটনায় পুলিশ এখণ অবধি  চোপড়ায় ৯ জণ কে গেপ্তার করে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *