October 24, 2024

মান বাঁচালো মালদা জেলা তৃণমূল কংগ্রেসের

1 min read
মান বাঁচালো মালদা জেলা তৃণমূল কংগ্রেসের। বিজেপির পাল্টা সভাই উপচে পড়ল তৃণমূল কর্মীদের ভিড়। প্রায় দুই লক্ষের বেশি তৃণমূল কর্মী উপস্থিত ছিলেন এদিনের এই সমাবেশে বলে দাবি তৃণমূলের। বিজেপিকে 0-10 এ গোল দিল আজকের এই সভা বলে জানালেন তৃণমূলের মালদা জেলার পর্যবেক্ষক তথা পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 সেইসঙ্গে আজকের এই সভা মঞ্চ থেকে বিজেপিকে এক হাত নিলেন তিনি। এদিন তিনি কটাক্ষ বলেন, ওরে বিজেপি আগে সামলা দিল্লি তারপর ভাববি বাংলা। ভারতবর্ষে আগামী দিনে অবিজেপি সরকার গঠিত হতে চলেছে আর সেই সরকার নিয়ন্ত্রক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হবেন। পশ্চিমবঙ্গের 42 টি আসনই মুখ্যমন্ত্রী কে উপহার দিবেন তারা। সদ্য তৃণমূলে আশা সংসদ মৌসম বেনজির নূর সঠিক পথ অবলম্বন করেছেন। বিধায়ক নিহার রঞ্জন ঘোষ সাবিনা ইয়াসমিন সহ একাধিক কাপড় নেতৃত্বরা আর সঠিক পথ অবলম্বন করে তৃণমূল এসেছেন। আমি সকলকে আজকের এই  মঞ্চ থেকে আমন্ত্রণ জানাচ্ছি বিজেপির সাম্প্রদায়িকতা রাজনীতিকে রুখতে সকলে আসুন তৃণমূলে। 


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বাইট শুভেন্দু অধিকারী।উল্লেখ্য বুধবার পুরাতন মালদার শাহাপুরে নিত্যানন্দপুর মালদা জেলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে এক বিশাল সমাবেশের আয়োজন করা হয়েছিল। এইখানেই কিছুদিন আগে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ সভা করেছিলেন। এই সভা শেষ হওয়ার পরে এইখানে পাল্টা সভা করার ডাক দেয় তৃণমূল। তারই অঙ্গ হিসাবে এদিন অনুষ্ঠিত হয় মালদা জেলা তৃণমূল কংগ্রেসের ডাকে এক বিশাল সমাবেশ।

 তৃণমূল কংগ্রেস নেতৃত্বের দাবি বিজেপির সভায় সেই দিন যা লোক হয়েছিল তার থেকে অনেক গুণ বেশি লোক হয়েছে তাদের। এদিন তৃণমূল কংগ্রেস কর্মীরা মিছিল করেছে এই সমাবেশে যোগদান করেন। সভা মঞ্চে উপস্থিত ছিলেন মালদা জেলার তৃণমূলের পর্যবেক্ষক তথা পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী, উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ, পর্যটন মন্ত্রী গৌতম দেব, প্রতিমন্ত্রী জাকির হোসেন, গোলাম রাব্বানী, মালদা জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি মোয়াজ্জেম হোসেন, কার্যকরী সভাপতি দুলাল সরকার, বিধায়ক নিহার রঞ্জন ঘোষ, সাবিনা ইয়াসমিন, সদ্য তৃণমূলে আশা মৌসম বেনজির নূর, রাজ্যের প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী, সাবিত্রী মিত্র, মালদা জেলা পরিষদের সভাধিপতি গৌর চন্দ্র মন্ডল, মালদা জেলা তৃণমূল যুব  কংগ্রেস সভাপতি অম্লান ভাদুড়ি সহ অন্যান্যরা।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *