October 24, 2024

কোচবিহারের বিভিন্ন এলাকায় একাধিক প্রকল্পের সূচনা করলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্র নাথ ঘোষ

1 min read
আজ কোচবিহারের বিভিন্ন এলাকায় একাধিক প্রকল্পের সূচনা করলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্র নাথ ঘোষ। যার মধ্যে একাধিক গুরুত্বপূর্ণ সেতু রয়েছে। 


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এদিন উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের অর্থানুকূল্যে কোচবিহার জেলায় খাপইডাঙ্গা গ্রাম  পঞ্চায়েতে মোদক পাড়ার চাউ ডাঙ্গাতে দাঁড়া নদীর উপর ২৪ মিটার দৈর্ঘ্যযুক্ত জয়স্ট  সেতু ও দুই দিকে মোট ১৫০ মিটার সংযোগকারী রাস্তা নির্মাণের কাজের  সূচনা করলেন  উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ উপস্থিত আছেন কোচবিহার জেলাশাসক কৌশিক সাহা জেলা পরিষদের সদস্য পরিমল বর্মন ও বরুণ দত্ত অঞ্চলের প্রধান এই ব্রিজ ও রাস্তা আনুমানিক ব্যয় হবে এক কোটি ৩০ লক্ষ টাকা।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 অন্যদিকে উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের অর্থানুকূল্যে কোচবিহার জেলায় খাগড়াবাড়ি গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত  মরা নদীর উপর ব্রিজ নির্মাণ (৪-১২) মিটার স্প্যানও দু’পাশে ৭৫  মিটার যোগাযোগকারী রাস্তা উদ্বোধন করলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ এই ব্রিজ ও রাস্তা আনুমানিক ব্যয় হবে দুই কোটি টাকা। এছারাও খাগড়াবাড়ি , টাকাগাছেও মরাতোর্ষা নদীর উপর দুটি সেতুর উদ্বোধন করেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী। এদিন রবীন্দ্র নাথ ঘোষ বলেন , বামেদের ৩৪ বছরে মানুষের চাহিদা পূরন হয়নি, রাজ্যে তৃণমূল কংগ্রেস ক্ষমতায় আসার পর বাম আমলের বিপুল পরিমান ঋণের বোঝা নিয়েও মানুষের সব দাবি পূরনে সচেষ্ট হয়েছে, এই কাজ গুলি দির্ঘদিনের দাবি ছিল মানুষের, তা পূরন হল।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *