October 23, 2024

খোলাখুলি মেজাজে গায়িকা তৃষা চ্যাটার্জী

1 min read

দমদম সিঁথির মোড়ের এই মিষ্টি কোকিলকণ্ঠী মেয়েটির  বাবা মা এবং দিদিকে নিয়ে সুখী পরিবার। ছোটো থেকেই স্বপ্ন ছিল সে একজন গায়িকা হবে । আর তার এই স্বপ্ন দেখা তার বাবা মার হাত ধরেই যা আজ বাস্তবে রূপ নিয়েছে । জি বাংলা “সা রে গা মা পা” র পরেই বলতে গেলে তার জীবনে আসে অসম্ভব পরিবর্তন, আসে অনেক নতুন সুযোগ  যা আজ তাকে আজকের তৃষাতে পরিণত করেছে। তিনি কখনোই কোনো কাজকে ছোটো অথবা বড় হিসাবে বিচার করেন নি , শুধু জীবনে গানকে ভালোবেসে প্রাধান্য দিয়েছে বলেই যেমন SVF  র মতো বড় প্রোডাকশনে কাজ করছেন আবার অন্য দিকে Green Touch Entertainment  এর সাথেও চুটিয়ে কাজ করছেন । বলতে গেলে পুরো ভারতবর্ষে  তার গান এখন ছড়িয়ে গেছে , শুধু তাই নয় বাংলাদেশের ও বহু প্রজেক্টে গান গেয়ে তিনি সকলের মন জিতে নিয়েছেন ।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

২০১৭ সালে ” বারান্দা” র মাধ্যমে নচিকেতা চক্রবর্তী র মিউজিক এ ছবিতে যাত্রা শুরু হয়। তবে এখন ও অবধি তার সবচেয়ে সাফল্য পাওয়া গানটি হলো “শুধু তুই” যা বলতে গেলে তার জীবন পাল্টে দেয় । ছোটবেলা থেকেই মা বাবা হলো তার পরম বন্ধু এবং গান র চর্চাও শুরু হয় মাত্র 5 বছর বয়স থেকে তার মায়ের হাত ধরেই  কারণ তার মাও ছিলেন একজন সংগীত শিল্পী ।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

গান ছাড়া তার পছন্দের কাজ গুলির মধ্যে একটি হলো ঘুরতে যাওয়া ,আর ভালোবাসেন কোনো রকম বাছবিচার ছাড়া জমিয়ে খাওয়া দাওয়া করতে ,যাকে এক কথায় খাদ্য রসিক বাঙালিই বলা যায় ।অত্যন্ত মিশুকে স্বভাবের এই মেয়ে ওনার মায়ের গানের  স্বপ্ন টাকে সত্যি করে দিয়েছেন ,যদিও তার এই যাত্রাটা শুরুতে এতটা সহজ ছিল না কিন্তু তিনি তার যোগ্যতা এবং কঠোর পরিশ্রম দিয়ে এই  সকলের মন জয় করে আজকে এখানে দাঁড়িয়ে আছেন ।

“বর্তমানের কথা” এর তরফ থেকে আরো ভালো ভালো কাজ এবং দীর্ঘায়ু কামনা করি


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *