October 26, 2024

মোদি সরকারের বিরুদ্ধে জোরালো ধিক্কার মিছিল কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেসের উদ্যোগে।

1 min read

মোদি সরকারের বিরুদ্ধে জোরালো ধিক্কার মিছিল কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেসের উদ্যোগে।

তন্ময় চক্রবর্তী আন্তর্জাতিক বাজারে অপরিশোধিত তেলের দাম দিনদিন কমলেও ভারতের বাজারে চড়চড় করে বাড়ছে অপরিশোধিত তেলের দাম।

এর ফলে সাধারণ মানুষরা ব্যাপক সমস্যায় পড়ছে । কোনভাবেই দাম কমাচ্ছে না ভারতে কেন্দ্রীয় সরকার। এরই প্রতিবাদে আজ উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেসের উদ্যোগে একটি ধিক্কার মিছিল সারা কালিয়াগঞ্জ শহর পরিক্রমা করে।

যেখানে প্রচুর তৃণমূল কংগ্রেসের কর্মীদের দেখা যায় প্ল্যাকার্ড হাতে নিয়ে এর বিরুদ্ধে প্রতিবাদ করতে। শুধু তাই নয় কেন্দ্রীয় সরকারের এই জনবিরোধী নীতির প্রতিবাদে কর্মীদের দেখা যায় স্লোগান দিতে। আজ কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেস সভাপতি কার্তিক চন্দ্র পাল এই মিছিলে নেতৃত্ব দেন।

আজকের এই মিছিলকে কেন্দ্র করে কর্মীদের মধ্যে ছিল একটা প্রতিবাদের ঝড়। এক সাক্ষাৎকারে কালিয়াগঞ্জ তৃণমূল শহর সভাপতি কার্তিক চন্দ্র পাল বলেন, জেলা নেতৃত্বের নির্দেশে তারা এই মিছিল সংঘটিত করেছে। যে মিছিল সারা কালিয়াগঞ্জ শহর পরিক্রমা করে সাধারণ মানুষকে জানিয়ে দিতে চায় যে কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে তারা লড়াই করছে এবং তারা এর বিরুদ্ধে প্রতিবাদে সরব হয়েছে। তাই আজকে এই মিছিল করা হয়েছে।

তিনি বলেন করোনা পরিস্থিতির মধ্যে যখন আন্তর্জাতিক দুনিয়ায় তেলের দাম দিন দিন কমছে ঠিক তখন উল্টো রাস্তায় হাঁটছে ভারতের মোদি সরকার। এর ফলে সাধারন মানুষদের প্রচন্ড অসুবিধার সম্মুখীন হতে হচ্ছে। অবিলম্বে এই পেট্রোপণ্যের দাম কমাতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *