October 25, 2024

টলিউড অভিনেত্রী পায়েল সরকারের বাস্তব উপন্যাস রিলিজে রেকর্ড, সাথে বর্তমানের কথা।

1 min read

টলিউড অভিনেত্রী পায়েল সরকারের বাস্তব উপন্যাস রিলিজে রেকর্ড, সাথে বর্তমানের কথা।

জয়ন্ত বোস ও তন্ময় চক্রবর্তী, কালিয়াগঞ্জ।অনেক কিছুই অবাস্তব হলেও বাস্তবে যে সত্যি হয় তা আবারো প্রমাণিত করলেন নিজের কর্ম জগতের মধ্যে থেকেও এক ইচ্ছা শক্তি এবং কর্ম সংস্কৃতির মেলবন্ধনে রচনা করলেন আলোড়ন ফেলা উপন্যাস লিখে। উপন্যাসটির নামকরন দিয়েছেন ” রিয়েলিটি বাস্তব “। হ্যাঁ, সত্যি বাস্তব এ যিনি রচনা করলেন তিনি ভারতীয় ক্লাসিক্যাল এবং ওয়েস্টার্ন ঘরানার নৃত্যশিল্পী তথা জি বাংলা, স্টার জলসা, কালার্স বাংলা, আকাশ আট চ্যানেলের বিভিন্ন সিরিয়াল অভিনেত্রী এমনকি বর্তমানে ব্যাস্ততম টলিউড অভিনেত্রী পায়েল সরকার।

 উত্তর কলকাতার বনহুগলী এলাকার বাসিন্দা পায়েল সরকার ছোটো থেকেই এক শিল্প সংস্কৃতির ঘরানার পারিবারিক পরিমন্ডলে বড় হয়ে উঠে আজকে প্রথিতযশা স্টার।

পাশাপাশি সমাজ সচেতন মূলক বিভিন্ন সামাজিক কাজের সাথে নিজেকে জড়িয়ে রেখেছেন। তার কৃতকর্মের জন্য ইতিমধ্যেই লন্ডন থেকে বিশেষ সম্মানে ভূষিত হয়েছেন। গতকাল পায়েল সরকারের রচিত রিয়েলিটি বাস্তব উপন্যাস টি মহাসমারোহে রিলিজ হলো কলকাতার সোনার বাংলা চ্যানেলে। এই রিলিজ অনুষ্ঠানে তিনি সর্বদাই পাশে রেখেছেন উত্তরবঙ্গের উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জের নিউজ চ্যানেল মিডিয়া বর্তমানের কথাকে। কলকাতায় বর্তমানের কথা নিউজ মিডিয়ার নিজস্ব প্রতিবেদক কে সাথে নিয়েই

সোনার বাংলা চ্যানেলে তার রিয়েলিটি উপন্যাস বাস্তব কে রিলিজ করলেন যা প্রথম দিনেই রেকর্ড ব্রেক। পায়েল সরকারের ঠাকুমাস্বর্গীয় বীনা সরকারের শিক্ষা ও তাঁর জীবিত কালিন অবস্থায় অনুপ্রেরণায় পায়েল সরকার রচনা করলেন রিয়েলিটি উপন্যাস বাস্তব। মানুষের জন্ম মৃত্যু এই দুইয়ের মাঝে তার জীবন অতিবাহিত তবে জন্মের পর মৃত্যু এবং মৃত্যুর পরে এক অকল্পনীয় প্রেক্ষাপটে উপন্যাস টি রচনা করেছেন টলিউড অভিনেত্রী পায়েল সরকার। এই প্রতিবেদনে সকল পাঠকদের কাছে একটি বার্তা প্রথম দিনেই সাড়া ফেলে দেওয়া রিয়েলিটি উপন্যাস বাস্তব নাজানা অনেক কিছুর স্বাদ আস্বাদনে আপনাদের কাছে আকর্ষনীয় হয়ে উঠবে, তাই এই উপন্যাস টি সংগ্রহ করবার অনুরোধ রেখেছেন অভিনেত্রী পায়েল সরকার বর্তমানের কথা নিউজ চ্যানেল মিডিয়ার সকল শুভানুধ্যায়ী সহ বিস্তৃত সকলকেই এবং তিনি নিজে ধন্যবাদ জ্ঞাপন করেছেন বর্তমানের কথা কে। সত্যি বাস্তব প্রেক্ষাপটে টলিউড অভিনেত্রী পায়েল সরকারের রচিত রিয়েলিটি উপন্যাস বাস্তব-এ নাজানা অনেক কিছুই প্রকাশ পেয়েছে যা পড়লে পাঠকদের অনেক অজানা বিষয় বোধগম্য হবে। সেটা যে বাস্তব তা প্রথম দিনে রিলিজ অনুষ্ঠানে রেকর্ড ব্রেক করে ফেলেছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *