April 21, 2024

জরিমানা টাকায় হেলমেট কিনে দিয়ে নজির সিউড়ি ট্রাফিক পুলিশের

1 min read

জরিমানা টাকায় হেলমেট কিনে দিয়ে নজির সিউড়ি ট্রাফিক পুলিশের

দিব্যেন্দু গোস্বামী সিউড়ি বীরভূম পুলিশের বিরুদ্ধে অভিযোগের শেষ নেই। ট্রাফিক পুলিশদের ক্ষেত্রেও এই ধরনের অভিযোগ ওঠে প্রচুর পরিমাণে জরিমানা করার। তবে এই ঘটনার ব্যতিক্রম ঘটলো সিউড়িতে মঙ্গলবার। মঙ্গলবার সিউড়ি বাসস্ট্যান্ডের সামনে দিয়ে ঝাড়খণ্ডের এক বাসিন্দা মোটরবাইক নিয়ে যাচ্ছিলেন হেলমেট না পরে। তাকে সেই সময় ট্রাফিক পুলিশ ধরেন এবং জরিমানা করেন। তবে জরিমানা করার পর সেই জরিমানা টাকা দিয়েই তাকে একটি নতুন হেলমেট কিনে দেওয়া হয় এবং তা পরিয়ে বাড়ি পাঠানো হয়। একইভাবে বেশ কয়েকজন বাইক আরোহীর ক্ষেত্রেও একই ব্যবস্থা গ্রহণ করে বীরভূম জেলা ট্রাফিক পুলিশের কর্তব্যরত অফিসার মইদুল ইসলাম।

ঝাড়খণ্ডের ওই বাসিন্দা জানিয়েছেন তিনি চিকিৎসার জন্য সিউড়িতে এসেছিলেন এবং তাড়াহুড়োর মধ্যে আসার ফলে হেলমেট না পড়েই চলে এসেছিলেন। এখন সিউড়িতে এসে পুলিশের খপ্পরে পড়ে তাকে জরিমানা দিতে হয়। তবে জরিমানা দিতে হলেও পুলিশ সঙ্গে সঙ্গে তাকে এইভাবে একটি হেলমেট কিনে দেওয়ায় তিনি খুব খুশি। তিনি জানিয়েছেন এইরকম ট্রাফিক পুলিশ সচরাচর কোথাও দেখতে পাওয়া যায় না।

6 thoughts on “জরিমানা টাকায় হেলমেট কিনে দিয়ে নজির সিউড়ি ট্রাফিক পুলিশের

  1. The need for better treatments is particularly pressing as erectile dysfunction appears to be getting more common, with the global prevalence set to pass 300 million by the middle of the next decade cialis generic cost Interestingly enough, the two Jesuit universities Loyola and Marquette both have searches related to women and feminism in the top 10 keyword categories, as well as other topics that relate to social justice, which is a strong focus at Jesuit institutions

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *