October 25, 2024

রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতাল তৃণমূল কংগ্রেস রোগী পরিষেবা কেন্দ্র পরিযায়ী শ্রমিক ও দুঃস্থ মানুষদের পাশে এসে দাঁড়ালো।

1 min read

রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতাল তৃণমূল কংগ্রেস রোগী পরিষেবা কেন্দ্র পরিযায়ী শ্রমিক ও দুঃস্থ মানুষদের পাশে এসে দাঁড়ালো।

কৃতিমান বিশ্বাস ,রায়গঞ্জ। মহামারী করোনা প্রায় প্রত্যেকটি মুহূর্তে মানুষকে প্রতিনিয়ত গ্রাস করে চলেছে। বহু মানুষের জীবনকে ইতিমধ্যে প্রায় নরক বানিয়ে তুলেছে এই মহামারী।

গরিব অসহায় খেটে খাওয়া মানুষেরা নিজেদের পেট চালানোর তারণায় প্রতিনিয়ত লড়াই করে চলেছে এই নিষ্ঠুর মহামারীর সঙ্গে। পরিযায়ী শ্রমিকেরা নিজেদের পরিবারের মানুষদের মুখে হাসি ফোটানোর

জন্য কর্মসূত্রে ভিন রাজ্যে গিয়ে আশ্রয় নেন। এই ভয়াবহ মহামারীর প্রকোপে তাদের জীবনে নেমে এসেছে এক চরম অন্ধকার।রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতাল তৃণমূল কংগ্রেস রোগী পরিষেবা কেন্দ্র এই অসহায় পরিযায়ী শ্রমিক ও গরিব দুঃখী মানুষদের জন্য দুপুরের মধ্যাহ্নভোজের সুবন্দোবস্ত করেছে।

১৩ জুন ২০২০ ছিল এই মধ্যাহ্নভোজের দশম দিন।রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতাল তৃণমূল কংগ্রেস রোগী পরিষেবা কেন্দ্রের দশম দিনের এই মহৎ কাজে তাদের মধ্যে উপস্থিত হয়েছিলেন উত্তর দিনাজপুর জেলা পরিষদের সভাধিপতি শ্রীমতি কবিতা বর্মন ও

রায়গঞ্জ পঞ্চায়েত সমিতির সহ সভাপতি শ্রী মানস ঘোষ।বর্তমান পরিস্থিতিতে পরিযায়ী শ্রমিকেরা ও খেটে খাওয়া গরিব মানুষেরা এই চরম দুর্যোগের দিনে যেন কোন রকম খাদ্যাভাবে না থাকে সেজন্য এই মহৎ কর্মসূচি পালন করে চলেছে রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতাল তৃণমূল কংগ্রেস রোগী পরিষেবা কেন্দ্র।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *