October 25, 2024

করোনা মোকাবিলায় হেমতাবাদ তৃনমুল ব্লক যুব সভাপতি শাহাজান

1 min read

করোনা মোকাবিলায় হেমতাবাদ তৃনমুল ব্লক যুব সভাপতি শাহাজান

তন্ময় দাস, উত্তর দিনাজপুর ঃ দুর্গম গিরি কান্তার -মরু দুস্তর পারাবার লঙ্ঘিতে হবে রাত্রি নিশীথে যাত্রীরা হুশিয়ার…….ছিঁড়িয়াছে পাল কে ধরিবে হাল আছে কার হিম্মত?? চারিদিক যখন মহামারী করোনা র অভিশাপ এ

জর্জরিত গোটা পৃথিবী, যখন সাধারণ মানুষকে প্রতিনিয়ত গ্রাস করে চলেছে মহামারী করোনা ঠিক সেই সময় প্রতিনিয়ত মানুষের পাশে এসে তাদের অন্ধকারাচ্ছন্ন মনে আলো জ্বালার চেষ্টা করেছেন হেমতাবাদ তৃনমুল যুব-সভাপতি শাহাজান আলী দিন রাত এক করে পৌঁছেযাচ্ছেন।

করোনা পরিস্থিতিতে লকডাউন অসহায় দিন আনা দিন খাওয়া সাধারণ মানুষ থেকে সকলে। দিন দিন উত্তর দিনাজপুর জেলায় বেড়ে চলেছে আক্রান্তের হার। করোনার এই গ্রাসে আতঙ্কিত সবাই তবুও হাতগুটিয়ে বসে নেই হেমতাবাদ যুব ব্লক তৃনমুল সভাপতি নিজে প্রতিটি গ্রামে খবর নিয়ে খাদ্য সামগ্রী থেকে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র পৌঁছে দিচ্ছেন।

বর্তমান পরিস্থিতি ও আগামী র পথকে লক্ষ রেখে ব্লক তৃনমুল একাধিক বৈঠক সম্পন্ন করা হয়হেমতাবাদ ব্লক যুব সভাপতি শাহাজন আলী বলেন করোনা দিনে সবাই অসহায় মাননীয়া মুখ্যমন্ত্রী বার বার বলেছেন রাজ্যের কেউ অভুক্ত হয় দিন না কাটে তাই গৌতমপাল দার উদ্যোগে

আমরা মানুষের পাশে আছি,আমরা সব সময় থাকবো।এছাড়া তিনি বলেন করোনা এখনি যাচ্ছে না আমাদের করোনা সাথে এগিয়ে যেতে হবে সে জন্য আমরা ছোটছোট করে অলোচনা পর্যালোচনা করছি আগামী দিনেও যেনো সব সময় মানুষের সাথে থাকতে পারি ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *