October 25, 2024

কালিয়াগঞ্জে উন্নয়ন এক্সপ্রেস আবারো দুরন্ত গতিতে ছুটতে চলছে, পৌরসভার নতুন প্রশাসক কার্তিক চন্দ্র পালের উদ্যোগে

1 min read

কালিয়াগঞ্জে উন্নয়ন এক্সপ্রেস আবারো দুরন্ত গতিতে ছুটতে চলছে  ,পৌরসভার নতুন প্রশাসক কার্তিক চন্দ্র পালের উদ্যোগে

তন্ময় চক্রবর্তী। অদম্য ইচ্ছা ও কাজ করার মানসিকতা যদি কারো থাকে তাহলে কোন বাধা যে বাঁধা হয়ে দাঁড়ায় না তার কাছে তিনি তা আজ আবারও প্রমাণ করে দিলেন অক্ষরে অক্ষরে। কোন অবস্থাতেই কালিয়াগঞ্জ এর উন্নয়ন এক্সপ্রেস এর গতি থেমে থাকতে দেবেন না।

তাতে যতই বাধা আসুক। আজ সেই লক্ষ্যে কালিয়াগঞ্জ এর মূল রাস্তা ১০ এর এ রাজ্য সড়কে যে ডবল লেন রাস্তার কাজ চলছিল তা লকডাউন জেরে থমকে গিয়েছিল।

সেই কাজ যাতে পুনরায় চালু হয় তার জন্য কালিয়াগঞ্জ পৌরসভা নতুন প্রশাসক কার্তিক চন্দ্র পাল নিজে উদ্যোগ নিতে শুরু করলেন।

ছুটে গেলেন সেই রাস্তার কাজ কোথায় থমকে রয়েছে কোথায় সমস্যা রয়েছে তা দেখতে। তিনি বলেন এই রাস্তা করতে গিয়ে কালিয়াগঞ্জ এর ব্যবসায়ীরা যেভাবে সহযোগিতা করছে তার তুলনা হয়না।

সকলের মিলিত প্রচেষ্টায় নতুন রূপে আগামী দিনে কালিয়াগঞ্জ তৈরি হতে চলছে।

তিনি বলেন যে রাস্তার কাজ এতদিন থমকে ছিল লকডাউন এর ফলে সেই রাস্তার কাজ আবারো শুরু হতে চলছে ।সেই লক্ষ্যে তিনি নিজেই সরোজমিনে খতিয়ে দেখলে আজ।

এর পাশাপাশি নতুন প্রশাসক কার্তিক চন্দ্র পাল আরো বলেন , কালিয়াগঞ্জ এর পাইনিয়ার কো-অপারেটিভের পাশ দিয়ে একটি রাস্তার জন্য বহুদিন ধরে সেখানকার  মানুষ দাবি জানিয়ে আসছিল।

এবার সেই কাজও শুরু হতে চলছে। তিনি বলেন এই রাস্তার কাজের ইতিমধ্যে টেন্ডার হয়ে গিয়েছে খুব শীগ্রই পাইনিয়ার কো-অপারেটিভের চেয়ারম্যান অসীম ঘোষের সঙ্গে যৌথ একটা ইন্সপেকশন করার পর সেই কাজও শুরু হতে চলছে। তিনি বলেন সামনে বর্ষা তাই তার আগেই এই কাজ শুরু হয়ে যাবে। সবমিলিয়ে যে উন্নয়নের কাজ লকডাউন এর ফলে থমকে ছিল সেই উন্নয়ন এক্সপ্রেস আবারো দ্রুত গতিতে ছুটতে চলছে খুব শীগ্রই।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *