October 25, 2024

কাকতালীয় সকালের সাক্ষী থাকল রায়গঞ্জ এর বন্দর এলাকার বাসিন্দারা।রাস্তায় পাওয়া গেল টাকা আর টাকা

1 min read

কাকতালীয় সকালের সাক্ষী থাকল রায়গঞ্জ এর বন্দর এলাকার বাসিন্দারা।রাস্তায় পাওয়া গেল টাকা আর টাকা

সুব্রত সাহা রায়গঞ্জ এ যেন কাকতালীয় সকালে,এ যেন স্বপ্ন পূরণের সকাল। আজ এমন ভাবেই ভাগ্যবান ব্যক্তির কপালে জুটল সকালে লকডাউন এও রাস্তায় পরে থাকা টাকার বান্ডিল। যা পেয়ে অনেকেই দিশেহারা।

অনেককে বলতে শোনা গেল এ আবার কেমন ভাবে হলো । এর পিছনে অন্য কোনো কারণ নেই তো।এমনিতেই করনা ভাইরাসের আতঙ্কে তারা দিশেহারা সেই সময় এরকম ভাবে কাকতালীয় ঘটনা সকলকে একটু ভাবিয়ে তুলেছে। শুনলে অবাক হলেও ঘটনা কিন্তু সত্যি। আজ সকালে এমন ঘটনাই ঘটল রায়গঞ্জের বন্দর এলাকায়।

এলাকার কয়েকজন মানুষরা জানান কুমার ডাংগির দিক থেকে মোটর বাইকে চেপে রায়গঞ্জ আসছিলেন যখন দুইজন ব্যক্তি। ঠিক সেই সময় বন্দর পোস্ট অফিসের সামনে ওই বাইক আরোহীর টাকা ছড়াতে ছড়াতে যান। পিছন থেকে স্থানীয়রা চিৎকার করে ডাকাডাকি করলেও ওই বাইক আরোহী রাতে কিন্তু কোনো কর্ণপাত করেনি। সোজা গন্তব্যে চলে যায়।অপরদিকে আবার কিছু মানুষ রয়েছে তারা কিন্তু এগুলোতে কর্ণপাত না করে সমানে সে টাকা রাস্তা থেকে তুলতে থাকেন। সেখানে দেখা যায় ৫০০ টাকা এবং ২০০০ টাকার নোট ও রয়েছে। এদিকে এই খবর চাউর হতেই ঘটনাস্থলে যায় রায়গঞ্জ থানার পুলিশ। তবে যারা রাস্তা থেকে সেই টাকা গুলো পুরনো তাদের কপালে কিন্তু মোটেই পরের দিকে সুখময় হয়নি। কারণ পুলিশ এসেই সঙ্গে সঙ্গে তাদের চিহ্নিত করে ১৪ দিন হোম কোয়ারান্টিনে থাকার নির্দেশ দেয়।তবে এইটা কে কে বা কারা ছড়ালো তা কিন্তু এখনো খোঁজ করতে পারেনি পুলিশ।এদিকে স্থানীয় বাসিন্দাদের রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগের ভিত্তিতে রায়গঞ্জ থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *