October 24, 2024

মুখ্যমন্ত্রীর করোনা ত্রাণ তহবিলে কালিয়াগঞ্জ অনন্য থিয়েটারের অর্থ সাহায্য–

1 min read

মুখ্যমন্ত্রীর করোনা ত্রাণ তহবিলে কালিয়াগঞ্জ অনন্য থিয়েটারের অর্থ সাহায্য-

তপন চক্রবর্তী–কালিয়াগঞ্জ(উত্তর দিনাজপুর)--শনিবার উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ শহরের অনন্য থিয়েটার সংস্থা কালিয়াগঞ্জ পৌর সভার পৌর পিতা কার্তিক চন্দ্র পালের হাতে রাজ্যের মুখ্যমন্ত্রীর করোনা ত্রাণ তহবিলে আর্থিক সাহায্য দেবার জন্য পাঁচ হাজার টাকার একটি চেক তুলে দেন।চেকটি তুলে দেন কালিয়াগঞ্জ অনন্য থিয়েটারের কর্নধার বিভূ ভূষণ সাহার সাথে দলের অন্যতম সদস্য শুভাশীষ দাস সহ বেশ কয়েকজন দলের নাট্য কর্মীগন।কালিয়াগঞ্জের পৌরপিতা কার্তিক চন্দ্র পাল বলেন নাট্য কর্মীরা দেশের এই দুঃসময়ে সাহায্যের হাত বাড়িয়ে দেবার জন্য তাদের অভিনন্দন জানিয়ে ছোট করবোনা।

কালিয়াগঞ্জ অনন্য নাট্য থিয়েটারের কর্নধার বিভূ ভূষণ সাহা জানান যেহেতু লকডাউনের কারনে সর্বস্তরের মানুষেরা গৃহবন্দি।তাই তারা দুজন দুস্থ্য লোকশিল্পী সেপল দেবশর্মা ও সুমারু দেবশর্মার বাড়িতে গিয়ে তাদের সাধ্যমত কিছু আর্থিক সাহায্যের সাথে খাদ্য সামগ্রী পৌঁছে দেন বলে জানান। কালিয়াগঞ্জ অনন্য থিয়েটার কিন্তূ এখানেই থেমে থাকেনি।

এই নাট্য সংস্থার ১৫জন নাট্য কর্মী যারা এই লকডাউনের কারনে কোন রোজগার করতে পারছেনা সেই সমস্ত ১৫জন সদস্যদের এই চরম দুঃসমযের মুহূর্তে আর্থিক সাহায্য দেবার সাথে সাথে আগসমী চার থেকে পাঁচ মাস তাদের সাহায্য দেবার প্রতিশ্রুতি দেন।

সেই কারণে এই ১৫ জন শিল্পীর জন্য একটি ফান্ড তৈরী করা হয়েছে যে ফান্ডের রসদ যোগাবে কালিয়াগঞ্জ অনন্য থিয়েটারের আর্থিক দিক থেকে স্বচ্ছল নাট্য কর্মীগন।আর এই সমস্ত কাজের গুরু দায়িত্ব অত্যন্ত আন্তরিকতার সাথে করে যাচ্ছেন যিনি তিনি এই নাট্য দলের অন্যতম সদস্য শুভাশীষ দাস।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *