October 24, 2024

এই অতিমারির সময়ে রায়গঞ্জ জেলা পুলিশ বিভাগ রায়গঞ্জ পৌরসভা কে গৌরবান্বিত করলেন।

1 min read

এই অতিমারির সময়ে রায়গঞ্জ জেলা পুলিশ বিভাগ রায়গঞ্জ পৌরসভা কে গৌরবান্বিত করলেন।

কৃতিমান বিশ্বাস, রায়গঞ্জ মহামারী করোনা ভাইরাসের বিষধর ছোবল থেকে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ শহর বাসীকে রক্ষা করতে এক বিশেষ ভূমিকা পালন করে চলেছে রায়গঞ্জ পৌরসভা।

রায়গঞ্জ পৌরসভার পৌরপতি সন্দীপ বিশ্বাস উপ পৌরপতি অরিন্দম সরকার সহ সকল কাউন্সিলররা জনগণের স্বার্থে জনগনের সেবায় নিজেদের নিয়োজিত করে রেখেছেন। রায়গঞ্জ পৌরসভার অন্যান্য সদস্য সহ সাফাই কর্মীরাও নিজেদের জীবনের পরোয়া না করে এই দুর্যোগের দিনে জনগনের সেবায় নিজেকে নিয়োজিত করেছে । বহু খেটে খাওয়া অসহায় মানুষদের মুখের অন্ন হরন করেছে এই মহামারী।

সেই সকল পরিবারগুলির হাতে পর্যাপ্ত পরিমাণে খাদ্য সামগ্রী তুলে দেয় রায়গঞ্জ পৌরসভার পৌরপতি উপ পৌরপতি সহ সকল কাউন্সিলরবৃন্দ ।এছাড়াও রায়গঞ্জ শহর কে সম্পূর্ণ ভাবে সুরক্ষিত রাখতে শহরের বাজারসহ বিভিন্ন এলাকা গুলি নিয়মিতভাবে স্যানিটাইজ করে চলেছে রায়গঞ্জ পৌরসভা। পৌরসভায় আগত সকল কর্মচারীবৃন্দের ও নাগরিকবৃন্দের জন্য Thermal Screening এর ব্যবস্থা গ্রহণ করেছে রায়গঞ্জ পৌরসভা পরিবার।

শহরের সাধারন মানুষকে সচেতন করতে বারবার শহরের বিভিন্ন এলাকায় মাইকিং করেছে পৌরসভা। এই ভয়াবহ দুর্যোগের শুরু থেকেই সাধারণ মানুষের রক্ষার্থে নানা ঝড়-ঝাপটা বাধা-বিপত্তি কে অতিক্রম করে দিনরাত এক করে কাজ করে চলেছে রায়গঞ্জ পৌরসভা। তাই রায়গঞ্জ পৌরসভা পরিবারকে সম্মানিত করতে ও আগামী দিনে চলার পথে তাদেরকে অনুপ্রেরণা যোগাতে রায়গঞ্জ পুলিশ District এর Superintendent of Police সুমিত কুমার I.P.S সহ Additional Superintendent of Police নিকিতা ফেনিং, মাননীয়/মাননীয়া Dy.S P গণ,I.C রায়গঞ্জ থানা, রায়গঞ্জ থানার অফিসার ও কর্মীগন জেলা পুলিশ লাইনের অফিসার ও কর্মীগন রায়গঞ্জ পৌরসভা এই কাজের জন্য প্রশংসাপত্র পাঠ করেন এবং পুলিশ বিভাগের সেলামির মাধ্যমে রায়গঞ্জ পৌরসভা কে সম্মান জ্ঞাপন করেন।

এবং পরবর্তীতে উত্তর দিনাজপুর জেলা প্রেসক্লাবের সহযোগিতায় সাধারণ মানুষকে সচেতন করতে ঘরে থাকার বার্তা দিয়ে একটি পথ নাটিকার মাধ্যমে এই অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। রায়গঞ্জ পুলিশ District এর Superintendent of Police সুমিত কুমারের তত্ত্বাবধানে রায়গঞ্জ পৌরসভা কে গৌরবান্বিত করার এই উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয়। এবং এই উদ্যোগটি শহরবাসীর মনে এক বিশেষ সাড়া ফেলেছে। এই বিশেষ উদ্যোগটি রায়গঞ্জ পৌরসভা ও রায়গঞ্জ শহরবাসীর কাছে অত্যন্ত গর্বের ও সম্মানের।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *