October 24, 2024

লকডাউন এর সুযোগ নিয়ে রায়গঞ্জের অশোকপল্লী এলাকায় পরপর দুটি বাড়িতে ভয়াবহ চুরির ঘটনা ঘটে

1 min read

লকডাউন এর সুযোগ নিয়ে রায়গঞ্জের অশোকপল্লী এলাকায় পরপর দুটি বাড়িতে ভয়াবহ চুরির ঘটনা ঘটে

কৃতিমান বিশ্বাস, রায়গঞ্জ রায়গঞ্জের অশোকপল্লী এলাকায় লকডাউন এর সুযোগ নিয়ে চুরি হয় পরপর দুইটি বাড়িতে। সম্ভবত গত 24 এপ্রিল রাত্রে অশোকপল্লী এলাকার পরিতোষ পালের বাড়িতে ও গোবিন্দ পালের ভাড়াটিয়ার ঘরে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে। আজ সকালে পরিতোষ বাবু ও গোবিন্দন বাবুর বাড়ির লোকের এই দুঃসাহসিক চুরি টি চোখে পড়ে ।

ঘটনাস্থলে খবর পেয়ে তৎক্ষণাৎ ছুটে আসেন রায়গঞ্জ থানার পুলিশ আধিকারিকরা ও তৃণমূল নেতা তথা রায়গঞ্জ শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি শ্রী প্রিয়তোষ মুখার্জি (ভোলা)। পরিতোষ বাবুর বাড়ি থেকে সোনার গয়না ও গোবিন্দ বাবু ভাড়াটের ঘর থেকে টাকা চুরি যায় বলে জানা গিয়েছে। খবর সূত্রে জানা যায় যে পরিতোষ বাবুর জামাই তুষার কান্তি পাল ,পেশায় আইনজীবী এ বিষয়ে পুলিশের কাছে অভিযোগ করেন।

এবং পরিতোষ বাবুর অপর জামাই তীর্থ সারথি পাল, পেশায় একজন টেক্স আইনজীবী জানান যে “এইরকম দুঃসাহসিক চুরির ঘটনা এর আগে এই এলাকায় কখনো ঘটেনি, চোর রীতিমত সব খবর নিয়ে ছক কষে এই চুরি করে”। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন এক যুবককে থানায় নিয়ে যান ।এই ঘটনাকে কেন্দ্র করে বেশ চাঞ্চল্য ছড়ায় রায়গঞ্জের অশোকপল্লী এলাকা জুড়ে।লকডাউন এর সময় যেখানে পুলিশ রক্তদান থেকে শুরু করে ত্রাণ দিয়ে জনগনের সেবায় নিজেকে নিয়োজিত করেছে। দিনরাত এক করে যেখানে পুলিশ নিজেদের কর্তব্য পালন করে যাচ্ছে। সেই সময় পুলিশের চোখ এড়িয়ে এই ভয়াবহ চুরি হতে দেখে আতঙ্কিত হয়ে পড়ে অশোকপল্লী এলাকার স্থানীয় বাসিন্দারা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *