October 23, 2024

কালিয়াগঞ্জে শুরু হল পৌর স্তর ছাত্র যুব উৎসব-

1 min read

কালিয়াগঞ্জে শুরু হল পৌর স্তর ছাত্র যুব উৎসব

তপন চক্রবর্তী–উত্তর দিনাজপুর–মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরনায় রাজ্য সরকারের যুবকল্যান দপ্তর আয়োজিত কালিয়াগঞ্জ পৌরস্তর ” ছাত্র-যুব উৎসব ” শুরু হল কালিয়াগঞ্জের সরলা সুন্দরী উচ্চ বিদ্যালয়ে । মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন,বেলুন ও পায়রা উড়িয়ে কালিয়াগঞ্জ পৌর ছাত্র-যুব উৎসবের উদ্বোধন করেন কালিয়াগঞ্জের বিধায়ক তপণ দেবসিংহ ।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন কালিয়াগঞ্জ পৌরসভার পৌরপ্রধান তথা ছাত্র-যুব উৎসবের সভাপতি কার্তিক চন্দ্র পাল, উত্তরবঙ্গ ক্রীড়া পরিষদের সদস্য অসীম ঘোষ,পৌরসভার উপ পৌরপতি বসন্ত রায়, কালিয়াগঞ্জ পুরসভার কাউন্সিলারেরা সহ বিশিষ্ট ব্যাক্তিবর্গ। ১৮ ও ১৯ জানুয়ারি দুদিন ব্যাপী কালিয়াগঞ্জ পৌরস্তর ছাত্র-যুব উৎসবে কালিয়াগঞ্জ শহরের বিভিন্ন বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের

 

 

নিয়ে আবৃত্তি, অঙ্কন, নৃত্য ও সঙ্গীত প্রতিযোগিতার আয়োজন করা হয়। দুদিন ব্যাপী এই ছাত্র- যুব উৎসবে বিভিন্ন বিভাগে প্রায় তিন শতাধিক প্রতিযোগী অংশগ্রহন করে।

এছাড়াও প্রতিদিন সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে কালিয়াগঞ্জ পৌরস্তর ছাত্র-যুব উৎসবে। এই কালিয়াগঞ্জ পৌরস্তর ছাত্র-যুব উৎসবে বিজয়ী প্রতিযোগীরা আগামী জেলা ছাত্র-যুব উৎসবে যোগদান করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *