October 21, 2024

চেনা ছন্দে ছন্দপতন। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ইসলামপুরে আসলেও সংবাদ মাধ্যমের কাছে তিনি স্পিকটি নট।

1 min read

চেনা ছন্দে ছন্দপতন। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ইসলামপুরে আসলেও সংবাদ মাধ্যমের কাছে তিনি স্পিকটি নট।

 

তন্ময় চক্রবর্তী, দেবব্রত চক্রবর্তী ইসলামপুর :- এ যেন চেনা ছন্দে ছন্দপতন। অর্থাৎ বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ যিনি একটা সময় কদিন আগে অবধিও খবরের শিরোনামে থাকতেন প্রতিদিনই কিন্তু হঠাৎই কোন এক অজানা কারণে তিনি স্পিক টি নট হয়ে গেলেন। এখন সাংবাদিক দেখলেই তিনি পরিষ্কার জানিয়ে দিচ্ছেন আমি কোন বক্তব্য দিব না। এই দিলীপ ঘোষ এর এই ধরনের গতিবিধিতে কার্যত সংবাদ মাধ্যমের কাছে সন্দেহ যথেষ্ট জায়গায়। অনেক প্রশ্নই ঘুরপাক খায় তাহলে কি কেন্দ্রীয় নেতৃত্বের কোন চাপে পড়ে তিনি কোন বক্তব্য দিচ্ছেন না নাকি আগামীতে যতদিন না পর্যন্ত তিনি রাজ্য সভাপতি দায়িত্ব না পাবেন ততদিন তিনি আর খবরের শিরোনামে আসবেন না।

এই দুটোর মধ্যে যে কোন একটি হলেও হতে পারে। এই আশঙ্কার মধ্যে আজ উত্তর দিনাজপুর জেলার ইসলামপুরে বিজেপি কর্মীদের সঙ্গে হঠাৎই দেখা করতে চলে আসেন প্রাক্তন এই রাজ্য সভাপতি বিজেপির দিলীপ ঘোষ। এদিন তিনি ইসলামপুরে আসামাত্রই বিজেপি কর্মীরা তাকে ঘিরে দিলীপ দা স্বাগতম বলে জয়ধ্বনি দিতে থাকে। এরপর উত্তরীয় পরিয়ে তাকে বরণ করার পর সেই পুরনো মেজাজেই দেখা গেল উপস্থিত বিজেপি নেতাকর্মীদের নিয়ে চা পে চর্চায় অংশ নিতে।

খেলেন ইসলামপুরের তৈরি খাস্থা বিস্কুট সাথে চা। শুধু তিনি একাই খাননি সকলে মিলে এদিন চাপে চর্চায় চা-বিস্কুট খান সকলেই। এদিন দিলীপ বাবু, বিজেপি কর্মীদের বলেন আপনারা আমাদের দলীয় প্রার্থীকে জয়ী করেছেন তার জন্য আপনাদের অভিনন্দন জানাতে আমি আপনাদের এখানে এসেছি। কিছুক্ষণ কথাবার্তা কর্মীদের সঙ্গে হওয়ার পর সংবাদ মাধ্যমের কর্মীরা বুম হাতে নিয়ে দিলীপ বাবুর কাছে এগিয়ে আসতেই সঙ্গে সঙ্গে দিলীপবাবু সংবাদ মাধ্যমে কর্মীদের বলেন আমি বারবার আপনাদের বলছি তো আমি কোন বক্তব্য দিব না আপনারা কি বাংলা কথা বোঝেন না। আমি এখানে শুধুমাত্র অভিনন্দন জানানোর জন্যই এসেছি। এখানকার কর্মীদের সাথে দেখা হয়ে গেল এটাই ভালো লাগলো।
তবে যাই হোক না কেন প্রাক্তন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সংবাদ মাধ্যমের সামনে স্পিক টি নট মনোভাব বজায় রাখেন সেটাই এখন দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *