October 24, 2024

একদিন যে কালিয়াগঞ্জে গান করেছিলেন এই তৃণমূল আর না এই তৃণমূল আর না, আজ সেই কালিয়াগঞ্জেই তৃণমূলের হয়ে নির্বাচনী প্রচারে এসে বাবুল সুপ্রিয় গান গাইলেন ,কহনা পেয়ার হে।

1 min read

একদিন যে কালিয়াগঞ্জে গান করেছিলেন এই তৃণমূল আর না এই তৃণমূল আর না, আজ সেই কালিয়াগঞ্জেই তৃণমূলের হয়ে নির্বাচনী প্রচারে এসে বাবুল সুপ্রিয় গান গাইলেন ,কহনা পেয়ার হে।

 

তন্ময় চক্রবর্তী :-আজ থেকে বছর কয়েক আগেও যখন বিজেপি দলের সাংসদ তথা মন্ত্রী হয়ে ভোট প্রচারে এসেছিলেন উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ এ। তখন সেই সময় কর্মী সমর্থকদের আবদারের তাকে গান করতে হয়েছিল এই তৃণমূল আর না এই তৃণমূল আর না। আজ সময়ের সঙ্গে সঙ্গে সবকিছু যেন ১৮০ ডিগ্রি ঘুরে গিয়েছে।। এখন তিনি বিজেপিতে নয় রয়েছেন তৃণমূল কংগ্রেসের বিধায়ক তথা মন্ত্রী। তাই এবারও তাকে আসতে হয়েছে দলের হয়ে প্রচারে সেই একই জায়গায় অর্থাৎ উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের অন্তর্গত কালিয়াগঞ্জ বিধানসভায়।

 

তবে এবার বিজেপির হয়ে নয় তৃণমূলের হয়ে তাকে মঞ্চের বক্তব্য রাখার পাশাপাশি কর্মী সমর্থকদের অনুরোধে গান করতে হলো বাধ্য হয়ে। এবার গান গাইলেন কহনা পেয়ার হে কহনা পেয়ার হে। সেই ব্যক্তি আর কেউ নয়, তিনি হলেন প্রখ্যাত গায়ক তথা পশ্চিমবঙ্গ সরকারের তথ্য প্রযুক্তি দপ্তরের মন্ত্রী বাবুল সুপ্রিয়। আজ তিনি আসেন কালিয়াগঞ্জে তৃণমূল কংগ্রেস প্রার্থী কৃষ্ণ কল্যাণীর হয়ে প্রচার করতে। নজমুন নাট্য নিকেতনে ভরা মঞ্চে। প্রথমে এবারের নির্বাচনে কেন তৃণমূল কংগ্রেসকে ভোট দেবে মানুষ এই নিয়ে ব্যাখ্যা করার পাশাপাশি অনুষ্ঠান শেষে কর্মী সমর্থকদের নাছোড়বান্দা অনুরোধে শেষ পর্যন্ত তাকে গান করতে বাধ্য হতে হয়। আর গান করলেন কাহনা পেয়ার হে কহনা পেয়ার হে। শেষে কর্মী সমর্থকরা ও তার গান শুনে খুবই আনন্দ পেলেন। অনেকেই বললেন আমরা বক্তৃতা শোনার পাশাপাশি বাবুলদার গান শুনতে এসেছিলাম। যাক দুই লাইন তো গান শুনলাম। এই ভাবেই লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে ভোট উৎসব জমে উঠেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে। বর্তমানে সব রাজনৈতিক দলের প্রচার চলছে জমজমাট ভাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *