October 24, 2024

দেশকে বিক্রি নয় মোদি আগে দেশটাকে বাঁচাক _মমতা

1 min read

দেশকে বিক্রি নয় মোদি আগে দেশটাকে বাঁচাক _মমতা

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,৬এপ্রিল: দেশকে বিক্রি করে না দিয়ে দেশকে আগে বাচাঁ ক মোদি।আগে দেশ বাঁচানোর গ্যারান্টি দিক মোদি।শনিবার উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদ থানার মাঠে রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী কৃষ্ণ কল্যাণীর সমর্থনে জনসভায় তৃণমূলের সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী এই কথা গুলি বলেন।

 

মুখ্যমন্ত্রী বলেন মোদির কোন গ্যারান্টি নেই, গ্যারান্টি দিতে পারে একমাত্র মা মাটি মানুষের সরকার।তিনি বলেন মোদি নিজের গ্যারান্টির কথা বললেও মমতা কোন গ্যারান্টির কথা বলেনা গ্যারান্টির কথা বলে আমাদের সরকার মা মাটি মানুষের সরকার।আজ তাইতো মা মাটি মানুষের সরকার যে গ্যারান্টি দিয়েছিল রাজ্যের মহিলাদের সেই গ্যারান্টি অক্ষরে অক্ষরে পালন করেছে এপ্রিল মাসের প্রথম সপ্তাহে ।প্রত্যেকের অ্যাকাউন্টে ৫০০ থেকে বেড়ে ১০০০ করা হয়েছে আবার কাউকে ১০০০ থেকে ১২০০ টাকা করা হয়েছে।এটাইতো মা মাটি মানুষের সরকারের আসল গ্যারান্টি।

 

তিনি বলেন বিজেপি দলটি হচ্ছে দুঃশাসনের দল,রাবনের দল,গদ্দারের দল।এরা এনাইয়ের নাম করে গভীর রাতে আমার তৃণমূলের নেতাদের গ্রেপ্তার করার নামে মহিলাদের সাথে দুর্ব্যবহার করেছে।তার ফল যা হবার তাই হয়ছে। মমতা ব্যানার্জি বলেন কোচবিহারে মোদী ভীত চাইতে এলেও একবারের জন্য জলপাইগুড়ির দুর্গতদের কথা একবারের জন্যেও মুখে আনতে পারেন নি এই হচ্ছে মোদির গ্যারান্টি।তিনি বলেন ভোট দেবার সময় আমার মুখটা মনে রাখবেন । জোড়া ফুলে ভোট না দিলে লক্ষীর ভান্ডার বলে কিছু রাখবে না। মুখ্যমন্ত্রীর মঞ্চে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী গোলাম রাব্বানী,বর্ষীয়ান বিধায়ক করিম চৌধুরী,তৃণমূলের জেলা সভাপতি কানাইয়া লাল আগরওয়াল,মন্ত্রী ইন্দ্রনীল সেন,উত্তর দিনাজপুর জেলা তৃণমূলের চেয়ারম্যান শচীন সিংহ রায় উত্তর দিনাজপুর জেলা পরিষদের সভাধিপতি পম্পা পাল,বিধায়ক গৌতম পাল কালিয়াগঞ্জ পৌর সভার পৌর পিতা রাম নিবাস সাহা সহ অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *