October 24, 2024

কালিয়াগঞ্জ বাসীকে সৃজনীর নৃত্যছন্দে সঙ্গীতা মিউজিক কলেজের মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা উপহার

1 min read

কালিয়াগঞ্জ বাসীকে সৃজনীর নৃত্যছন্দে সঙ্গীতা মিউজিক কলেজের মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা উপহার

 

পিয়া চক্রবর্তী ,কালিয়াগঞ্জ,২রা অক্টোবর:সোমবার জাতির জনক মহাত্মা গান্ধীর জন্মবার্ষিকীতে তার প্রতি শ্রদ্ধা জানিয়ে কালিয়াগঞ্জ নজমু নাট্য নিকেতনে সৃজনী র নৃত্যছন্দে সঙ্গীতা মিউজিক কলেজের শিক্ষার্থীদের সহযোগিতায় কালিয়াগঞ্জ বাসীকে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা উপহার দেওয়া হয় শরতের প্রাক মুহূর্তে।

 

শরৎ ঋতুর আগমনে ও শিউলি ঝরা সন্ধ্যায় সঙ্গীতা মিউজিক কলেজের কর্নধার মনীষা কুণ্ডুর নেতৃত্বে এবং সঙ্গীতা মিউজিক কলেজের শিক্ষিকাদের সহযোগিতায় একটি সমবেত দেশাত্মবোধক সঙ্গীত পরিবেশন করা হয়।

 

পরবর্তীতে উপস্থিত বিশিষ্ট ব্যক্তিদের দ্বারা প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে সাংস্কৃতিক সন্ধ্যার সূচনা হয়।বিশিষ্ট ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন নশিরহাট বিস্বদেব মঠের স্বামী শিবাত্মা নন্দজী মহারাজ, কালিয়াগঞ্জ পৌর সভার উপ পৌরপিতা ঈশ্বর রজক,বিশিষ্ট ব্যাবসায়ী বীরেস্বর পোদ্দার,ব্যাবসায়ী সমিতির সভাপতি প্রকাশ কুন্ডু,প্রাক্তন কমিশনার গনেন্দ্র শংকর মজুমদার,কমিশনার শম্পা কুন্ডু,বর্ণালী দাস।সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীতা মিউজিক কলেজের ছাত্র ছাত্রীরা একদিকে যেমন বিভিন্ন ধরনের সঙ্গীত পরিবেশন করে উপস্থিত শ্রোতাদের মুগ্ধ করতে দাগ কেটেছে। তেমনি নৃত্য পরিবেশন করেও উপস্থিত দর্শকদের মন্ত্রমুগ্ধ করে রেখেছিল বলে জানা যায়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *