October 24, 2024

মাধ্যমিকে যমজ দুই ভাইয়ের সাফল্যের পর একই স্বপ্ন চিকিৎসক হবে কালিয়াগঞ্জ সরলা সুন্দরীর দুই ছাত্র_

1 min read

মাধ্যমিকে যমজ দুই ভাইয়ের সাফল্যের পর একই স্বপ্ন চিকিৎসক হবে কালিয়াগঞ্জ সরলা সুন্দরীর দুই ছাত্র

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,২৩মে:কালিয়াগঞ্জ সরলা সুন্দরী উচ্চ বিদ্যালয়ের দুই যমজ ভাই শুভ্রাংশু এবং দীপ্তাংশু এবারের মাধ্যমিকে কালিয়াগঞ্জ সরলা সুন্দরী উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষা দিয়ে দিপ্তাংশু ৬৭৫ এবং শুভ্রাংশু ৬৭০ পেয়ে দুজনেরই ইচ্ছা চিকিৎসক হবে। বাবা সুব্রত দাস পেশায় হোমিওপ্যাথ চিকিৎসক।তিনি বিহারের পূর্নিয়াতে চিকিৎসক পেশায় নিয়োজিত।বাবা পুর্নিয়াতে থাকলেও মা দীপ্তি দেবীর সাথে কালিয়াগঞ্জ শহরের গুদরী বাজার এলাকায় একটি ভাড়া বাড়িতে বসবাস করে বলে জানা যায়।

যমজ সন্তানের মা দীপ্তিদেবী বলেন আমার দুই যমজ সন্তানের জন্য আমি গর্ববোধ করি। আমার দুই ছেলের মনের ইচ্ছা ঈশ্বর পূর্ন করবে বলেই আমার বিশ্বাস। ।কালিয়াগঞ্জ সরলা সুন্দরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্বজিৎ দেবভার্মাবলেন কালিয়াগঞ্জ ব্লকে আমার বিদ্যালয়ের দুই ছাত্র তথা যমজ ভাই শুভ্রাংশু এবং দীপ্তাংশু বেশি নম্বর পেলেও আমার স্থির বিশ্বাস ছিল ওরা মেধা তালিকায় স্থান করবে। কিন্তূ সে আশা পুরন হয়নি।

দীপ্তাংশু এক প্রশ্নের উত্তরে বলে সময়ের পড়া সময়ে করাই তার মূল লক্ষ্য ছিল।সে বলে আমাদের দুই ভাইয়ের মধ্যে পড়াশোনার ব্যাপারে প্রতিযোগিতা প্রথম থেকেই আছে এবং আগামীতেও থাকবে বলে জানায়।শুভ্রাংশু এক প্রশ্নের উত্তরে জানায় মুল কথা বাবা ও মা যে ভাবে আমাদের পড়াশোনার জন্য নিজেদের উজাড় করে দিয়েছিল আমরাও পড়া শোনা শিখে বাবা ও মার মুখ উজ্বল করার সাথে সাথে তাদের জীবন হাসি খুশিতে ভরিয়ে তুলবো।

5 thoughts on “মাধ্যমিকে যমজ দুই ভাইয়ের সাফল্যের পর একই স্বপ্ন চিকিৎসক হবে কালিয়াগঞ্জ সরলা সুন্দরীর দুই ছাত্র_

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *