April 24, 2024

অক্ষয় তৃতীয়া উপলক্ষে এই গরমে সাধারণ মানুষের মধ্যে শরবত বিতরণ

1 min read

অক্ষয় তৃতীয়া উপলক্ষে এই গরমে সাধারণ মানুষের মধ্যে শরবত বিতরণ

পিয়া গুপ্তা   কালিয়াগঞ্জ:প্রবল গরমে হাঁসফাঁস অবস্থা। এই তীব্র গরমে উত্তর দিনাজপুরের তাপমাত্রা ৪০ ডিগ্রি পেরিয়ে গিয়েছে। মানুষ বাড়ির বাইরে বের হতে পারছেন না তীব্র দাবদাহে। আর বেরোলেই জলের জন্য প্রাণ হাঁসফাঁস অবস্থা তাই এই সময় পথচলতি মানুষদের শরবত বিতরন করতে দেখা গেল এলাকার একদল যুবকদের

।এই প্রবল গরমে অনেকেই অসুস্থ হয়ে পরছেন। এই পরিস্থিতিতে পথ চলতি সাধারণ মানুষকে রোদ থেকে একটু আরাম দিতে সাধারণ মানুষের মধ্যে শরবত বিতরণ করা হয়। কালিয়াগঞ্জের বিবেকানন্দ মোড়ে অনুষ্ঠিত এদিন এই কর্মসূচির মূল উদ্যোক্তা ছিলেন শ্রী রাজেন্দ্র মোহন ঝাঁ,শ্যাম কুন্ডু,সন্তোষ বেঙ্গানী,বিষ্ণু সাহা প্রমুখ।

 

 

এর পাশাপাশি এই কর্মসূচির সহযোগিতায় ছিলেন বিশ্বজিৎ মহন্ত,মোহন মাহাতে,তামসরঞ্জন ব্যানার্জী,উত্তম মহন্ত।আয়োজকরা জানান, ঈদ ও অক্ষয় তৃতীয়া উপলক্ষে এলাকার কিছু সাধারণ মানুষের প্রচেষ্টায় এই উদ্যোগ নেওয়া হয়েছে। কালিয়াগঞ্জ এর বিবেকানন্দ মোড় থেকে যাতায়াতকারি সমস্ত পথচলতি মানুষ সহ দূর পাল্লার গাড়ি দাঁড় করিয়ে এদিন প্রায় ৬০০ গ্লাস শরবত বিতরণ করা হয় । আগামী দিনেও সাধারণ মানুষের প্রয়োজনে এই কর্মসূচি চলবে বলে জানানো হয়েছে সংস্থার পক্ষ থেকে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *