June 20, 2024

কলকাতায় নবান্ন অভিযানে কালিয়াগঞ্জ থেকে বহু কর্মী সমর্থকরা গেল কলকাতা।

1 min read

কলকাতায় নবান্ন অভিযানে কালিয়াগঞ্জ থেকে বহু কর্মী সমর্থকরা গেল কলকাতা।

তন্ময় চক্রবর্তী আগামীকাল কলকাতায় নবান্ন অভিযান হতে চলছে বিজেপির ডাকে। রাজ্যে একের পর এক রাজ্য সরকারের দুর্নীতি থেকে কালো টাকা যেভাবে উদ্ধার হচ্ছে তাতে বাংলার পরিস্থিতি দিনের পর দিন কলুষিত হতে চলছে। আর তার জন্য চোর ধরো জেল ভরো। শ্লোগান দিয়ে নবান্ন অভিযানে ডাক দিয়েছে রাজ্য বিজেপি। আজ তাই রাজ্যের বিভিন্ন কোনা থেকে বিজেপি কর্মী নেতা এবং সমর্থকরা ট্রেনে করে কলকাতার উদ্দেশ্যে পাড়ি দিচ্ছে। আজ এমন ছবি ধরা পরল উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ রেল স্টেশনে।

 

যেখানে দেখা গেল উত্তর দিনাজপুর জেলার বিজেপির সাধারণ সম্পাদক কার্তিক চন্দ্র পালের নেতৃত্বে বহু বিজেপি কর্মী সমর্থকরা। ট্রেনে করে রাধিকাপুর এক্সপ্রেস চড়ে কলকাতার উদ্দেশ্যে পাড়ি দিলেন।। প্রচন্ড বৃষ্টি কে উপেক্ষা করে কর্মীর সমর্থকদের এই নবান্ন অভিযানকে ঘিরে ব্যাপক উৎসাহ দেখা গেল।

তাদের প্রত্যেকের গলায় একই সুর চোর ধরতে হবে এবার এবং চোরেদের সবচেয়ে বড় রানী নবান্নে বসে রয়েছে তাই নবান্ন অভিযানের মধ্য দিয়ে এই কর্মসূচি সফল করতে হবে। আজ দেখা গেল কালিয়াগঞ্জ শহর এবং গ্রাম থেকে বহু মানুষ স্বতঃস্ফূর্ত হয়ে এই অভিযানের জন্য কলকাতা উদ্দেশ্যে পাড়ি দিলেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর..