October 23, 2024

স্টুডেন্ট হেল্থ হোমের উদ্যোগে শিক্ষক শিক্ষিকাদের সংবর্ধনা

1 min read

স্টুডেন্ট হেল্থ হোমের উদ্যোগে শিক্ষক শিক্ষিকাদের সংবর্ধনা

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,১২ সেপ্টেম্বর:সোমবার উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ কলেজে স্টুডেন্ট হেল্থ হোমের কালিয়াগঞ্জ আঞ্চলিক কমিটির পক্ষ থেকে ১২জন অবসর প্রাপ্ত শিক্ষক শিক্ষিকাদের শিক্ষক দিবস স্মরন উপলক্ষে কালিয়াগঞ্জ কলেজ অডিটরিয়ামে এক ভাবগম্ভীর অনুষ্ঠানে সম্বর্ধনা দেওয়া হয়।

স্টুডেন্ট হেল্থ হোমের আঞ্চলিক কমিটির পক্ষ থেকে যে সমস্ত অবসর প্রাপ্ত শিক্ষক শিক্ষিকারা সম্বর্ধনা পেলেন তারা হলেন মদন গোপাল কর্মকার, শ্যামাপ্রসাদ বন্দ্যোপাধ্যায়  কালী রঞ্জন চৌধুরী,অশোক কুমার ঘোষ,শ্রীমতী অনিতা সরকার,সুব্রত রায়, দিলীপ কুমার রায়,দুলাল চন্দ্র দেব শর্মা,ভূদেব চন্দ্র দেবশর্মা,দিপালী সরকার, স্মৃতিকনা কুন্ডু এবং ফনীন্দ্র ভূষণ মন্ডল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালিয়াগঞ্জ কলেজের অধ্যক্ষ ড: পীযূষ কুমার দাস, কালিয়াগঞ্জের বিধায়ক সৌমেন রায়,কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতির সভাপতি দীপা সরকার,কালিয়াগঞ্জ কলেজের প্রশাসক ফনি ভূষন মণ্ডল,সমাজসেবী কৌশিক ভট্টাচার্য,সমাজসেবী সন্তোষ বেঙ্গনী,সমাজসেবী সুব্রত সরকার রাজীব সাহা এবং বাপ্পা সরকার।

হেল্থ হোমের কালিয়াগঞ্জ আঞ্চলিক কমিটির সম্পাদক রঞ্জন কুমার মোদক বলেন আমরা একই দিনে কালিয়াগঞ্জ কলেজের এনসিসি, এন এস এস এবং রায়গঞ্জ মুক্তির কান্ডারীর যৌথ উদ্যোগে কালিয়াগঞ্জ কলেজে একটি রক্ত দান শিবিরের আয়োজন করা হয়।রক্ত দান শিবিরে মোট ৩২জন রক্ত দাতা রক্ত দান করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *