October 26, 2024

আগামীকাল কালিয়াগঞ্জ এ শিবম জুয়েলারির নতুন শো রুমের উদ্বোধন করতে আসছে জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা দে।

1 min read

আগামীকাল কালিয়াগঞ্জ এ শিবম জুয়েলারির নতুন শো রুমের উদ্বোধন করতে আসছে জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা দে।

অক্ষয় তৃতীয়ার শুভদিনে কালিয়াগঞ্জ বাসীর জন্য খুশির খবর দিল সোনার গয়নার বিশ্বস্ত প্রতিষ্ঠান শিবম জুয়েলারি হাউস। আগামীকাল তাদের নতুন শোরুমের উদ্বোধন করবেন বাংলা সিরিয়ালের অপরাজিতা অপু র জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা দে। ইতিমধ্যে নতুন এই শোরুমের উদ্বোধন কে কেন্দ্র করে এখন শেষ মুহূর্তের প্রস্তুতি শিবম জুয়েলারি হাউজের চলছে। আগামীকাল সকালে অক্ষয় তৃতীয়ার পুণ্য লগ্নে এই নতুন শোরুমের উদ্বোধন করবেন জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা দে। উল্লেখ্য অত্যাধুনিক ডিজাইনের নিত্যনতুন সোনার গয়না বিক্রির বিশ্বস্ত প্রতিষ্ঠান ইতিমধ্যেই হয়ে গিয়েছে শিবম জুয়েলারি হাউস। জানা যায় কালিয়াগঞ্জ এর সুকান্ত মোরে এই নতুন নতুন শোরুম হতে চলছে ।

বিয়েতে গয়না কেনার জন্য আপনার সেরা ঠিকানা হতে পারে সোনার গয়নার বিশ্বস্ত প্রতিষ্ঠান শিবম জুয়েলারি হাউস। এদের লাইট ওয়েট সোনা ও হীরের বিয়ের কালেকশন চোখ ধাঁধানো।  সেই সঙ্গে নজর রাখা হয়েছে সব স্তরের মানুষের ক্রয় ক্ষমতার দিকটিও। জানা যায়  সোনার গয়নার তালিকায় পেয়ে যাবেন রকমারি ডিজাইনের নেকলেস, সীতাহার, ইয়ার রিং, ঝুমকা, কানবালা, ফুলকান, চেন, রিং, চুড়ি, বালা, চূড়, মানতাসা, নোয়া, নোজপিন, টায়রা টিকলি প্রভৃতি। । 

নতুনত্ব পাবেন বিয়ে স্পেশাল হীরের গয়নার কালেকশনেও। এই কালেকশনে নেকলেস, ইয়ার রিং, নোয়া, নোজপিন, মঙ্গলসূত্র প্রভৃতি পাওয়া যাবে। প্রতিটি হীরের গয়না ভীষণ ট্রেন্ডি। সংস্থার প্রতিটি শোরুমে সোনা ও হীরের বিয়ে স্পেশাল গয়নার কালেকশন পাওয়া যাবে। এখানেই শেষ নয়, সংস্থাটি  কেনাকাটায় ছাড়ও দিচ্ছে। সংস্থার শোরুম থেকে সোনা ও হীরের গয়না কিনলে মজুরিতে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। হীরের দামের ওপর ছাড় পাবেন ১৫  শতাংশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *