October 26, 2024

কালিয়াগঞ্জ এর বিজেপি বহুরূপী বিধায়ক আছেন তৃণমূলে, বললেন  বিজেপি শহর মন্ডল এর সভাপতি গৌরাঙ্গ দাস

1 min read

কালিয়াগঞ্জ এর বিজেপি বহুরূপী বিধায়ক আছেন তৃণমূলে, বললেন  বিজেপি শহর মন্ডল এর সভাপতি গৌরাঙ্গ দাস

তন্ময় চক্রবর্তী উত্তর দিনাজপুর কালিয়াগঞ্জ এর বিধায়ক আছেন তৃণমূলে। আর মুখে তিনি বলছেন তিনি বিজেপির বিধায়ক। এমনটা বেশিদিন আর চলবেনা। খুব তাড়াতাড়ি এর অবসান ঘটবে। মানুষই তার বিচার করবে বহুরূপী বিধায়কের। আজ এমন ভাবেই কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায়ের প্রতি কটাক্ষ করে এই প্রতিবেদককে বক্তব্য দিলেন কালিয়াগঞ্জ বিজেপি শহর মন্ডল এর সভাপতি গৌরাঙ্গ দাস। তিনি বলেন কালিয়াগঞ্জ এর বিধায়ক একজন বহুরূপী বিধায়ক ।

 

তার কোন তুলনা হয় না। তিনি গিরগিটির মতো রং পাল্টান। সবচেয়ে আশ্চর্যের বিষয় তৃণমূলের বিভিন্ন অনুষ্ঠানে তিনি অংশগ্রহণ করার পরেও তিনি সমানে বলে যাচ্ছেন তিনি বিজেপির বিধায়ক। এর থেকে প্রমাণিত হয় তিনি আসলে কি। আজ উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ বিজেপি শহর মণ্ডল কমিটির উদ্যোগে আযোজিত নবনির্বাচিত শহর মন্ডল পদাধিকারী দের সম্বর্ধনার পর এক সাংবাদিক সম্মেলনে এই কথাগুলো বলেন গৌরাঙ্গ দাস। তিনি আরো বলেন কালিয়াগঞ্জ এর বিধায়ক বহুরূপী বিধায়ক। তার বিষয়ে কথা বলে আমরা সময় নষ্ট করতে চাইনা।

 

সাধারণ মানুষ সমস্ত বিষয় জানে। আর সমস্ত বিষয় মানুষ দেখছে। সঠিক সময় মানুষ সঠিক উত্তর দিবে। এই মুহূর্তে কালিয়াগঞ্জ এর বিধায়ক কোন দলে রয়েছেন বিজেপি না তৃণমূলে। এই প্রশ্নের উত্তরে গৌরাঙ্গ দাস বলেন কালিয়াগঞ্জ এর বিধায়ক যদি বিজেপির বিধায়ক হতেন তাহলে বিজেপির বিভিন্ন অনুষ্ঠানে তাকে দেখা যেত। কিন্তু তিনি তো তৃণমূলের বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করছে তাই সাধারণ মানুষ জানে তিনি কোন দলের বিধায়ক।

 

 

এ ব্যাপারে আর কোনো সন্দেহ নেই। তাই এখন সময়ের অপেক্ষা। এখন বিধায়ক সাহেবের টাটা বাই বাই হওয়ার টাইম হয়ে গিয়েছে বিধায়ক পদ থেকে তাই তিনি এখন ভুল বলছেন। গৌরাঙ্গ বাবু বলেন আগামী দিনে যদি কালিয়াগঞ্জে উপনির্বাচন হয় তাহলে বিজেপি সর্বশক্তি দিয়ে ঝাঁপিয়ে পড়ে তাদের প্রার্থী কে জিতিয়ে আনবে । গৌরাঙ্গ বাবু বলেন নতুন ও পুরনো কর্মীদের সমন্বয়ে যে কমিটি হয়েছে তা নজিরবিহীন। আগামী দিনে এই শক্তিশালী কমিটির মধ্য দিয়ে নতুন কমিটি কালিয়াগঞ্জে মানুষের পাশে থেকে সাধারণ মানুষের পরিষেবা দিয়ে যাবেন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *