October 27, 2024

শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে কালিয়াগঞ্জ ব্লকের মুস্তাফানগর অঞ্চলের রায়পুর গ্রামে গ্রেপ্তার পাড়াততো দাদা ,ধর্ষিতার বাড়িতে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী

1 min read

শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে কালিয়াগঞ্জ ব্লকের মুস্তাফানগর অঞ্চলের রায়পুর গ্রামে গ্রেপ্তার পাড়াততো দাদা ,ধর্ষিতার বাড়িতে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী

তপন চক্রবর্তী,উত্তর দিনাজপুর,১৯এপ্রিল:১০বছরের শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হল পারতো দাদা কৌশিক রায়।সোমবার বিকালে ঘটনাটি ঘটলেও মঙ্গলবার সকালে ঐ শিশু পরিবারের লোকজন কালিয়াগঞ্জ থানায় এসে ধর্ষণকারীর বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করে।জানা সোমবার দুপুরে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ ব্লকের মুস্তাফানগর অঞ্চলের রায়পুর গ্রামে এই ঘটনা ঘটে।খবর নিয়ে জানা যায় রায়পুর গ্রামে দুপুরে যখন মাঠে কাজ করবার জন্য বাড়ির সবাই চলে যায় তখন বাড়িতে একমাত্র ১০ বছরের শিশুকন্যটি ছিল।সেই সুযোগকে কাজে লাগিয়ে পাড়ার কৌশিক দাদা ঘরের ফ্যান ঠিক করবার নাম করে এসে পাশের বাড়ির নাবালিকার সাথে অপকর্মে লিপ্ত হয়ে পড়ে।

এরপর ভাব গতি খারাপ দেখে কৌশিক গ্রাম থেকে অন্যত্র পালিয়ে চলে যায়। মাঠ থেকে মা ঘরে ফিরলে মাকে নাবালিকা সব কথা খুলে বলে।নাবালিকার শরীর থেকে প্রচন্ড রক্তক্ষরণ হলে মেয়েকে নিয়ে মা ও পাড়া প্রতিবেশীরা প্রথমে কুনোর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখানে চিকিৎসক নাবালিকাকে দেখার পর তার মাকে বলা হয় এক্ষুনি রায়গঞ্জ মেডিকেল কলেজে নিয়ে যেতে হবে তার মেয়েকে।সেই মত মেয়েকে রাতেই রায়গঞ্জ মেডিকেল কলেজে ভর্তি করা হয়।

এদিকে ধর্ষনের খবর কালিয়াগঞ্জ থানায় পৌঁছালে কালিয়াগঞ্জ থানার পুলিশ সোমবার অধিক রাতেই ১৫বছরের কৌশিক রায়কে গ্রেপ্তার করে।সকালে কালিয়াগঞ্জ থানায় নাবালিকার ঠাকুরমা সাবিত্রী রায় তার নাবালিকা নাতনির ধর্ষণ কান্ডের সাথে যুক্ত কৌশিক রায়ের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে একটি লিখিত অভিযোগ দায়ের করে। ধৃত যুবক কৌশিক রায়কে রায়গঞ্জ আদালতে মঙ্গলবার দুপুরে পাঠিয়ে দেওয়া হয়। জানা যায় ধৃত কৌশিক রায় তৃণমূল দলের সাথে যুক্ত বলেই গ্রাম বাসীরা জানায়।এদিকে মঙ্গলবার দুপুরে রায়গঞ্জের সাংসদ তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী ধর্ষিতা নাবালিকার রায়পুরের বাড়িতে জান। সেখানে তার পরিবারের সাথে কথা বলে তাদের পাশে থাকার আশ্বাস দেন। দেবশ্রী দেবী বলেন এ রাজ্যে করোনার মত ভাইরাস হয়ে গোটা রাজ্যে ধর্ষণ যেন তৃণমূলের ভাইরাস রোগে পরিনত হয়ে দেখা দিয়েছে।দেবশ্রী চৌধুরীর সাথে ছিলেন উত্তর দিনাজপুর জেলার বিজেপির সভাপতি বাসুদেব সরকার, বিজেপির মহিলা মোর্চার জেলা সভানেত্রী সংঘমিত্রা রায় চৌধুরী,বিজেপির কালিয়াগঞ্জ শহর মন্ডল সভাপতি গৌরাঙ্গ দাস ও বিজেপির জেলার সাধারণ সম্পাদক গৌতম বিশ্বাস জেলা পরিষদের সদস্য কমল সরকার।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *