October 27, 2024

মুমূর্ষু রোগীকে বাঁচাতে এগিয়ে এলো তৃণমূল কংগ্রেস। আজ উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ ব্লকের বরুনা অঞ্চল তৃণমূল কংগ্রেস কমিটি

1 min read

মুমূর্ষু রোগীকে বাঁচাতে এগিয়ে এলো তৃণমূল কংগ্রেস। আজ উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ ব্লকের বরুনা অঞ্চল তৃণমূল কংগ্রেস কমিটি

একেতে প্রচন্ড গরম তার উপর প্রচন্ড রক্তের সংকট। রায়গঞ্জে ব্লাড ব্যাংকে রক্তের আকাল দেখা দেওয়ায় এবার মুমূর্ষু রোগীকে বাঁচাতে এগিয়ে এলো তৃণমূল কংগ্রেস। আজ উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ ব্লকের বরুনা অঞ্চল তৃণমূল কংগ্রেস কমিটির উদ্যোগে একটি রক্তদান চক্ষু পরীক্ষা শিবির করা হয়।

 

প্রচুর মানুষকে দেখা যায় স্বেচ্ছায় রক্ত দান করতে। আজকের এই রক্তদান শিবির কে কেন্দ্র করে সাধারণ মানুষের উচ্ছাস ও দলীয় কর্মী সমর্থকদের উদ্দীপনা ছিল লক্ষ্য করার মতো। বরুনা অঞ্চল তৃণমূল কংগ্রেস কমিটির উদ্যোগে আয়োজিত এই রক্তদান চক্ষু পরীক্ষা শিবির এ উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক অসীম ঘোষ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি নিতাই বৈশ্য, কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতির সভাপতি দিপা সরকার, কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুজিত সরকার, প্রাক্তন বিধায়ক তপন দেব সিংহ, কালিয়াগঞ্জ পৌরসভার উপ পৌর পতি ঈশ্বর চন্দ্র রজক, বিশিষ্ট সমাজসেবী তথা তৃণমূল নেতা দোধি মোহন দেব শর্মা, লায়ন্স ক্লাব এর পক্ষে সুদীপ ভট্টাচার্য্য সহ আরো অনেকে।

 

 

এদিন উপস্থিত সকলেই জানান রক্ত কখনো কলকারখানায় উৎপাদিত হয় না যা দিয়ে মুমূর্ষ রোগীর প্রাণ বাঁচানো যাবে। এটা একমাত্র সম্ভব সকলকে এগিয়ে এসে নিজের রক্ত দান করলে মুমূর্ষ রোগীর প্রাণ ফিরে পাবে। তাই সকলের প্রতি আবেদন করল কালিয়াগঞ্জ এর শহর এবং ব্লক তৃণমূল নেতৃত্ব যে আপনারা এগিয়ে আসুন নিজেদের রক্তদান করে মুমূর্ষ রোগীর প্রাণ বাঁচান। সকলে এগিয়ে আসলেই এই সমস্যার একমাত্র সমাধান করা সম্ভব হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *