October 27, 2024

প্রয়াত হলেন কালিয়াগঞ্জের কংগ্রেস নেত্রী ধীতশ্রী রায়

1 min read

প্রয়াত হলেন কালিয়াগঞ্জের কংগ্রেস নেত্রী ধীতশ্রী রায়

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,২৪মার্চ: অবশেষে মৃত্যুর সঙ্গে যুদ্ধ করেও শেষ পর্যন্ত হার শিকার করে নিলেন কালিয়া গঞ্জের কংগ্রেস নেত্রী ধীতশ্রী রায়। গত মঙ্গলবার চেন্নায়ের একটি বেসরকারি হাসপাতালে রাত দেড়টার সময় শেষ নিশ্বাস ত্যাগ করেন।চেন্নাই থেকে বৃহস্পতিবার সকালে কালিয়াগঞ্জ স্কুল পাড়ার বাড়িতে তার মরদেহ আনা হলে সেখানে গিয়ে কংগ্রেস নেত্রীর প্রতি শেষ শ্রদ্ধা জানান কালিয়াগঞ্জ পৌর সভার ভাবি পৌরপিতা রাম নিবাস সাহা,তৃণমূলের রাজ্য সম্পাদক অসীম ঘোষ,প্রাক্তন বিধায়ক তপন দেবসিংহ, ঈশ্বর রজক,

তৃণমূল শহর কংগ্রেস সভাপতি সুজিত সরকার,ব্লক কংগ্রেস সভাপতি সুজিত দত্ত,টাউন কংগ্রেস সভাপতি তুলসী জয়সোয়াল, যুবনেতা সৌম্য দত্ত, প্রতীতির যুগ্ম সম্পাদক কাঞ্চন দে,সংস্থার প্রাক্তন সভাপতি তপন কুমার চক্রবর্তী, অরুণ দাস(বাচ্চু) শহ বিশিষ্ট জনেরা। ধীতশ রায় ছিলেন কালিয়াগঞ্জ এর প্রাক্তন প্রয়াত বিধায়ক প্রমথ নাথ রায়ের বড় কন্যা।তিনি এক সম়য় প্রয়াত কেন্দ্রীয় মন্ত্রী প্রিয় রঞ্জন দাসমুন্সী ও কংগ্রেস নেত্রী তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দীপা দাসমুন্সীর স্নেহধন্য ছিলেন।কংগ্রেসের উত্তর দিনাজপুর জেলা সভাপতি মোহিত সেনগুপ্ত বলেন ধীতশ্রী রায় একজন লরাকু নেত্রী ছিলেন।তার মৃত্যুতে কংগ্রেসের অপূরণীয় ক্ষতি হলো।

শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। ২০১৮ সালে কালিয়াগঞ্জের বিধায়ক প্রমথ নাথ রায়ের মৃত্যুর পর ধীতশ্রী রায় ,২০১৯ সালে কালিয়াগঞ্জ বিধান সভার আসনে উপ নির্বাচনে কংগ্রেসের প্রার্থী হয়ে প্রতিদ্বন্দিতা করে পরাজিত হন।তিনি একটি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করতেন। মৃত্যু কালে তার বয়স্ হয়ে ছিল ৫২ ।মৃত্যুকালে স্বামী এক পুত্র রেখে গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *