October 27, 2024

বিধানসভার অধিবেশনের ফাঁকে একান্তে মদন মিত্র ও মোশারফ হোসেন

1 min read

বিধানসভার অধিবেশনের ফাঁকে একান্তে মদন মিত্র ও মোশারফ হোসেন

তনময় চক্রবর্তী উত্তর দিনাজপুর বিধানসভার অধিবেশন শুরু হয়েছে কয়েকদিন ধরে।আর এই সময় রাজ্যের প্রতিটি কোনার বিধায়করা এক সঙ্গে মিলিত হন এক ছাতার তলে । এক বিধানসভার বিধায়ক এর সঙ্গে অপর বিধানসভার বিধায়কের  দেখা সাক্ষাৎ হয় ।নিজেদের মধ্যে নানান ধরনের গল্প গুজব যেমন  হয় তেমনি অভিজ্ঞতাসম্পন্ন বিধায়কদের সঙ্গে নতুন বিধায়করা নানান বিষয়ে সুপরামর্শ ও নেন ।

নিজেদের মধ্যে নানান অভিজ্ঞতা ও শেয়ার করতে ও দেখা যায়। আজ এমন ভাবেই দেখা গেল কামারহাটির জনপ্রিয়  বিধায়ক মদন মিত্রের সঙ্গে উত্তর দিনাজপুর জেলার ইটাহার এর জনপ্রিয় বিধায়ক মোশারফ হোসেনের একটি সৌজন্য মূলক সাক্ষাৎ করতে।যেখানে দুই জনকেই অনেক্ষণ ধরে নানান বিষয়ে আলোচনা করতে দেখা যায়।নিজেদের বিভিন্ন বিষয়ে একে অপরের সঙ্গে শেয়ার করেন।

ইটাহারের বিধায়ক মোশারফ হোসেন এক সাক্ষাৎকারে জানান তিনি নতুন বিধায়ক হয়েছেন তাই অনেক বিষয় ই তার অজানা রয়েছে। তাই বিধানসভার অধিবেশনের ফাঁকে সময় পেলে বিভিন্ন অভিজ্ঞতাবান বিধায়কের সঙ্গে তিনি  সাক্ষাৎ করে তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের সুপরামর্শ নেন। আজ এমন ভাবেই কিছু সুপরামর্শ  নিলেন  বিধানসভার প্রবীণ এক বিধায়ক তথা তৃণমূল নেতা মদন মিত্রের কাছ থেকে । মোশারফ হোসেন বলেন তাদের মধ্যে খুব ভালো কথা হয়েছে।তিনি  আমাকে  বিভিন্ন বিষয়ে যেমন  আমাকে উৎসাহিত করেছেন  তেমনি আমার পিঠ চাপড়ে আমার কাজের প্রশংসাও করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *