October 27, 2024

দ্বিতীয় বিবাহ বার্ষিকীতে চাঁদের জমি কিনে উপহার হিসেবে স্ত্রীকে সারপ্রাইজ দিলেন স্বামী

1 min read

দ্বিতীয় বিবাহ বার্ষিকীতে চাঁদের জমি কিনে উপহার হিসেবে স্ত্রীকে সারপ্রাইজ দিলেন স্বামী

দ্বিতীয় বিবাহ বার্ষিকীতে চাঁদের জমি কিনে উপহার হিসেবে স্ত্রীকে সারপ্রাইজ দিলেন স্বামী। ইজমির নথিপত্র পেয়ে গেছেন স্বামী। ইংরেজবাজার শহরের তিন নম্বর গভমেন্ট কলোনি আকাশ চক্রবর্তী ও দেবযানী চক্রবর্তী বাড়ি। আকাশ চক্রবর্তী ইংরেজবাজার পৌরসভার ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার পদে নিযুক্ত। দু’বছর আগে বিয়ে হয় মালদা শহরের সুকান্ত মোরে দেবজানি চক্রবর্তীর সঙ্গে। প্রথম বিবাহ বার্ষিকী স্ত্রীকে আরো অনেকের মতো উপহার দিয়েছিলেন । কিন্তু দ্বিতীয় বিবাহ বার্ষিকী আসার আগে থেকেই তার মাথায় পাক খেতে থাকে ।

সে স্ত্রীকে অন্যরকম কিছু উপহার দিবেন। তার খোঁজ পেতে ইন্টারনেট ঘেঁটে যাচ্ছিলেন তিনি । সেখানেই তার নজরে পড়ে নিউ ইয়র্কের একটি সংস্থার যারা চাঁদে জমি বিক্রি করছে । বিষয়টি মনে ধরে তার । যোগাযোগ করেন সেই সংস্থার সঙ্গে। অনেক আলাপ আলোচনার পর শেষ পর্যন্ত স্ত্রীকে উপহার দিতে চাঁদে এক একর জমি কিনে ফেললেন তিনি।

৬৪মার্কিন ডলার খরচ করে সেই জমি কিনেছেন তিনি।আকাশ বাবু বলেন বিবাহ বার্ষিকীতে সবাই তো সোনা হীরা উপহার দেয় আমি একটি অন্যরকম কিছু উপহার দিব, তাই অনেক চেষ্টার পর চাঁদে জমি কিনে ফেললাম এবং বিবাহ বার্ষিকীতে স্ত্রীকে উপহার হিসেবে দিলাম। জানিনা কবে যাব তবে যাওয়ার চেষ্টা করবো। ইচ্ছে অন্তত পক্ষে নিজের জমিতে গিয়ে পা রাখার।অন্যদিকে স্ত্রী দেবযানী চক্রবর্তী জানান সাধারণত বিবাহবার্ষিকী সবাই সবাইকে সোনার গহনা, অন্যকিছু দিয়ে থাকে । তবে ইউনিক ভাবে চিন্তা করে স্বামী এই ভাবে উপহার দেবে কখনও ভাবিনি’। পরিবার আত্মীয়-স্বজন সহ প্রত্যেকে অত্যন্ত খুশি। ভবিষ্যতে কি হবে জানিনা, তবে চেষ্টা করব চাঁদে নিজের জমিতে একবার গিয়ে পা রাখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *