October 27, 2024

কালিয়াগঞ্জ এ বিজেপির বাড়বাড়ন্তে যথেষ্ট চিন্তার ভাঁজ ফেলে দিয়েছে তৃণমূলকে। তাই এবার কি ঈশ্বরেই ভরসা রাখছে কালিয়াগঞ্জ এ তৃণমূল ।

1 min read

কালিয়াগঞ্জ এ বিজেপির বাড়বাড়ন্তে যথেষ্ট চিন্তার ভাঁজ ফেলে দিয়েছে তৃণমূলকে। তাই এবার কি ঈশ্বরেই ভরসা রাখছে কালিয়াগঞ্জ এ তৃণমূল ।

তন্ময় চক্রবর্তী উত্তর দিনাজপুর কালিয়াগঞ্জ এ বিজেপির বাড়বাড়ন্তে যথেষ্ট চিন্তার ভাঁজ ফেলে দিয়েছে তৃণমূলকে। তাই এবার কি ঈশ্বরেই ভরসা রাখছে কালিয়াগঞ্জ এ তৃণমূল ।এই প্রশ্ন লাখ টাকার । হ্যা এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে কালিয়াগঞ্জ শহরে। কয়েকজন তৃণমূল নেতা এই প্রতিবেদক কে বলেন তৃণমূলের এই সুসময়ে যেভাবে কালিয়াগঞ্জ এ বিজেপি পৌর নির্বাচনে তৃণমূলের সঙ্গে দাপিয়ে খেলল তাতে একটা কথা ঠিক প্রকাশ্যে তৃণমূলের নেতারা না মুখ খুললেই ভিতরে ভিতরে কিন্তু নিজেদের মধ্যে মুখ খুলছে।যা আগামী দিনের জন্য যথেষ্ঠ চিন্তার কারন হয়ে দাড়িয়েছে তাদের । অনেকে অনেক রকম ভাবে তৃণমূলের ছয়টি ওয়ার্ড এ হারার কারন ব্যাখ্যা করছে।

অনেকে আবার বলছে কালিয়াগঞ্জ নেতৃত্বের একরোখা জেদী মনোভাবের জন্য এই হার হয়েছে তৃণমূলের।অনেক তৃণমূল নেতা আবার বলছে কালিয়াগঞ্জ পৌরসভা তৃণমূল দখল করেছে ঠিক ই কিন্তু বোর্ড চালাতে তাদের যথেষ্ট বেগ পেতে হবে ।

এর কারন বিজেপির যারা এবার জিতেছে তারা খুব ই লরাকু যোদ্ধা। এদিকে পৌরসভা জিতলেও তৃণমূলের মধ্যে সেই জয়ের হাসি কিন্তু নেই।কারন যেকোন সময় এই বোর্ড এ তৃণমূলের সদস্যরা খেলা দেখাতে পারে এমন টা সূত্রে খবর।

তাই এদিক ওদিক ভরসা না রেখে ঈশ্বরে ই এবার ভরসা করতে চলছে তৃণমূল এমনটাই বিশ্বস্ত সূত্রে খবর।তবে ঈশ্বরে তৃণমূল ভরসা রাখতে চাইলে কি হবে বসন্ত যে এসে গেছে।বসন্ত কালে যে বসন্ত দাপাদাপি দেখাবে সেটাও কিন্তু নিশিত।এছাড়াও রাম রহিম রা তো আছেই ।তবে যাই হোক না কেন ।কালিয়াগঞ্জ পৌরসভা তৃণমূল জিতলেও সেই সংসার কতদিন টিকবে সেটা নিয়ে লাখ টাকার প্রশ্ন।

 

এদিকে পৌর বোর্ড তৃণমূলের হলেও তৃণমূল নেতৃত্বের আরো মন খারাপ কারণ তাঁদের দুই যোদ্ধা শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুজিত সরকার ও প্রাক্তন পৌর প্রশাসক শচীন সিংহ রায় হেরে যাওয়ায় অন্যদিকে কালিয়াগঞ্জ শহরে বিজেপি ছয়টি ওয়ার্ড চলে যাওয়ায়।এখন দেখার বিষয় এই বসন্তে কি খেল দেখায় আগামী দিনে কালিয়াগঞ্জ এর তৃণমূল নেতৃত্ব সেটাই এখন দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *