October 27, 2024

মাধ্যমিক পরীক্ষা সুষ্ঠু ভাবে সম্পন্ন করতে কলিয়াগঞ্জে প্রশাসনিক বৈঠক

1 min read

মাধ্যমিক পরীক্ষা সুষ্ঠু ভাবে সম্পন্ন করতে কলিয়াগঞ্জে প্রশাসনিক বৈঠক

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ ৪ মার্চ:আগামী ৭ই মার্চ থেকে ১৬ ই মার্চ মাধ্যমিক পরীক্ষা।মাধ্যমিক পরীক্ষা যাতে সুষ্ঠ ভাবে সম্পন্ন করা যায় সে ব্যাপারে বৃহস্পতিবার কালিয়াগঞ্জ ব্লকের ভিডিওর চেম্বারে একটি গুরুত্বপূর্ন বৈঠক বসে।সেই বৈঠকে উপস্থিত ছিলেন পর্ষদের উত্তর দিনাজপুর জেলার আহ্বায়ক প্রসূন কুমার দত্ত,কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতির সভাপতি দীপা সরকার,পর্ষদ সদস্য ইজাবুল হক,বিডিও কালিয়াগঞ্জ প্রসূন ধারা,কালিয়াগঞ্জ থানার আই সি দীপাঞ্জন দাস,যুগ্ম বিডিও পরিমল দে এবং অবর বিদ্যালয় পরিদর্শক তানিয়া রুবায়েত।

জানা যায় বিগত বছরে কালিয়াগঞ্জ ব্লকে মোট ১৩ টি বিদ্যালয়ে মাধ্যমিক পরীক্ষা নেওয়া হত।এবার মাধ্যমিক পরীক্ষায় ছাত্রছাত্রীদের সংখ্যা বৃদ্ধি পাবার ফলে ১টি নুতন কেন্দ্র বাড়ানো হয়ছে। ফলে এবার ১৪টি বিদ্যালয়ে পরীক্ষা নেওয়া হবে।

পর্ষদ সদস্য ইজবুল হক বলেন কালিয়াগঞ্জ শহরে মূল ভেনুর দায়িত্বে থাকবে কালিয়াগঞ্জ পার্বতী সুন্দরী উচ্চ বিদ্যালয় এবং সরলা সুন্দরী বিদ্যালয়।তিনি বলেন মূল ভেণুর অধীনে মোট ১৪টি বিদ্যালয়ে এবার মোট মাধ্যমিক পড়ুয়ারা পরীক্ষা দেবে ৩৬৯৯ জন পরীক্ষার্থী।: যার মধ্যে ছাত্রের সংখ্যা ১৪৫৮ জন এবং ছাত্রীদের সংখ্যা ২২৪১ জন।কালিয়াগঞ্জ থানার আই সি দীপাঞ্জন দাস বলেন মাধ্যমিক পরীক্ষা সুষ্ঠ ও শান্তিপূর্ন ভাবে নেবার জন্য পুলিশ প্রশাসন তৈরি বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *