October 27, 2024

কালিয়াগঞ্জে করোনায় আক্রান্ত -১৩ জনযদিও সবাই ভালো আছে-

1 min read

কালিয়াগঞ্জে করোনায় আক্রান্ত -১৩ জনযদিও সবাই ভালো আছে-

তপন চক্রবর্তী, কালিয়াগঞ্জ,৫ জানুয়ারি:-উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ পৌর শহরে দুই দিনে ১৩জন করোনায় আক্রান্ত হয়েছে বলে এক সাক্ষাৎকারে কালিয়্যাগঞ্জ থানার আই সি দীপাঞ্জন দাস জানান।করোনা আক্রান্তদের হোম কোনটাইনমেন্ট জোনে রাখা ।হয়েছে এবং অত্যন্ত মাইল্ড বলে তিনি জানান।তিনি।

জানান চিন্তার কোন কারন নেই অব সময় আমাদের নজরের মধ্যেই আছে।কালিয়াগঞ্জে করোনার আক্রান্তের মধ্যেই শহরের প্রাণ কেন্দ্র নজমু নাট্য নিকেতনে রাজ্যের বিভিন্ন জেলা থেকে বেশ কিছু নাট্যসংস্থা নাট্য উৎসবে অংশগ্রহণ করছেন।

এটা কি ভাবে সম্ভব প্রশ্ন করলে আই সি বলেন থানার নজরদারিতে রাজ্য সরকারের বিধি নিষেধ মেনে নাট্য উৎসব চলছে। হলের ৫০০ আসনের মধ্যে ২৫১ আসন হলেই বন্ধ করে দেওয়া হবে।তবে আমাদের বন্ধ করতে হবেনা যে ঠান্ডা পড়েছে ১০০ আসনও পরিপূর্ণ হচ্ছেনা।বিধি নিষেধ মেনে হলে কোন আপত্তির কারণ নেই।

 

।জানা যায় নাট্য উৎসব শুরু হয়েছে ৩রা জানুয়ারি চলার কথা ১২ ই জানুয়ারি পর্যন্ত।পরিচালনায় ও ব্যবস্থাপনায় “দিনাজপুরের কৃষ্টি”।গত তিন তারিখ আনন্দ জীবন নাট্য উৎসব ও দিনাজপুরের কৃষ্টি নাট্য উৎসবের সূচনা করেন কালিয়াগঞ্জ শহর তৃণমূল সভাপতি সুজিত সরকার। উপস্থিত ছিলেন বিশিষ্ট জনেরা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *